বয়ফ্রেন্ড আসগরির সঙ্গেই ব্রিটনির বাগদান

আন্তর্জাতিক ডেস্ক;
  • প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২১, ২:২২ অপরাহ্ণ | আপডেট: ২ সপ্তাহ আগে
ব্রিটনি স্পিয়ার্স ও স্যাম আসগরি। বিবিসি

দীর্ঘ দিনের বয়ফ্রেন্ড স্যাম আসগরির সঙ্গে বাগদানের ঘোষণা দিয়েছেন মার্কিন সঙ্গীত তারকা ব্রিটনি স্পিয়ার্স। ইনস্টাগ্রামে ব্রিটনি একটি ভিডিও পোস্ট দিয়েছেন, যাতে তার হাতের অনামিকায় একটি আংটি দেখা গেছে।

ব্যক্তি জীবন ও অর্থনৈতিক বিষয় নিয়ে বাবার সঙ্গে একটি আইনী লড়াই চালিয়ে যাচ্ছেন ব্রিটনি। এরই মধ্যে ব্রিটনিকে নিয়ে নতুন এ খবর সামনে এলো, যদিও খবরটি অনেকটা প্রত্যাশিতই ছিল।

ব্রিটনির ম্যানেজার ব্রেন্ডন কোহেন পিপল ম্যাগাজিনকে খবরটিকে নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘এ জুটি তাদের দীর্ঘদিনের সম্পর্ককে আনুষ্ঠানিকতা দিতে যাচ্ছেন।’

২০১৬ সালে একটি মিউজিক ভিডিও’র সেটে ব্রিটনি ও আসগরির সাক্ষাৎ হয়। ২৭ বছর বয়সী অভিনেতা আসগরির জন্ম ইরানের রাজধানী তেহরানে। ১২ বছর বয়সে তিনি যুক্তরাষ্ট্রের লস এঞ্জেলেসে পাড়ি জমান।

ব্রিটনির অনামিকায় বাগদানের আংটি।

৩৯ বছর বয়সী ব্রিটনি এর আগে দুইবার বিয়ের পিঁড়িতে বসেছেন। ২০০৪ সালে লাস ভেগাসে তিনি তার বাল্যবন্ধু জ্যাসন আলেক্সান্ডারকে বিয়ে করেন। এ বিয়ে কয়েক মাসও টেকেনি।

ওই বছরের শেষ দিকে তিনি নৃত্যশিল্পী কেভিন ফেদারলাইনকে বিয়ে করেন। ২০০৭ সালে তাদের ছাড়াছাড়ি হয়ে যায়। কেভিনের সঙ্গে দাম্পত্যে তিনি দুই সন্তানের মা হন। সূত্র: বিবিসি

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...