নারায়ণগঞ্জে শোক দিবসে মঞ্চে আ’লীগ নেতাদের সাথে চিহিুত মাদক ব্যবসায়ী

নারায়ণগঞ্জ সংবাদদাতা;
  • প্রকাশিত: ২৬ আগস্ট ২০২১, ১:৩১ অপরাহ্ণ | আপডেট: ৩ সপ্তাহ আগে
No Caption

নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগ অঙ্গ সংগঠন ও ইনসাব নামের একটি শ্রমিক সংগঠনের ব্যানারে ১৫ আগষ্ট শোক দিবস ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় শহীদের স্বরনে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করেন।
গত শনিবার (২১ আগষ্ট) সন্ধায় পাগলা চিতাশাল এলাকায় মায়ের দোয়া কমিউনিটি সেন্টারে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে স্থানীয় আওয়ামী লীগের বেশির ভাগ নেতা কমীরা উপস্থিত ছিলেন মঞ্চে। তবে কুতুবপুরের রসুলপুর এলাকার আলোচিত মাদক ব্যবসায়ী রবিনকে দেখা যায় সেই মঞ্চে, তবে কি আসলেই রবিনের মত মাদক ব্যবসায়ী তাদের শেল্টারেই মাদক ব্যবসা করে চলছে। এ নিয়ে নারায়ণগঞ্জ জেলার বেশ কয়েকটি গণমাধ্যমে চিহিুত মাদক ব্যবসায়ী রবিনের বিরুদ্ধে বিভিন্ন সংবাদ প্রকাশ করা হচ্ছে এতেও কোন প্রকার মাদক বেচাঁ কিনা ছাড়ছেন না এই মাদক ব্যবসায়ী, চলছে দিব্বি মাদক বেচাঁ কিনা।

অনুষ্ঠানে থানা আওয়ামীলীগসহ ইউনিয়ন আওয়ামীলীগের অধিকাংশ নেতারাই উপস্থিত ছিলেন। এসময় কুতুবপুরে ইউনিয়নের রাজনৈতিবিদ মিরুকে দেখা যায় চিহিত মাদক ব্যবসায়ীকে নাম ডেকে মঞ্চে ডাকতে।


জানা গেছে, স্থানীয় এই নেতার (মিরু) শেল্টারেই চিহিত রসুলপুর এলাকায় হাট বসিয়ে মাদক ব্যবসা চালাচ্ছে এই রবিন। মিরু সাথে আতাতের বিষয় বেশ কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা যাচ্ছে, আর ছবি গুলোতে মাদক ব্যবসায়ী রবিনকে কেক খায়ায়ে দিচ্ছেন স্থানীয় এই নেতা।


নাম প্রকাশে অনিচ্ছুক এ প্রতিবেদককে বলেন, কুতুবপুরের কিশোর গ্যাং, মাদক ব্যবসায়ী, চাঁদাবাজীসহ নানা অপকমের হোতা এই সন্ত্রাসী মিরু বাহিনী। যার বিরুদ্ধে রয়েছে হত্যা, চাঁদাবাজী, অস্ত্রসহ প্রায় ১৫ থেকে ২০টিও বেশি মামলা। অদৃশ্য ক্ষমতার বলে একের পর এক অপকম করেই যাচ্ছেন।

এ বিষয় জানতে কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী জসিম উদ্দিনের মুঠোফোনে তিনি এ প্রতিবেদককে বলেন, ‘আমি খেয়াল করিনি মঞ্চে কে বা কাহারা আছে আল্লাহ কসম বলে ফোন কেটে দেন।’

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...