ঢাকায় এসে করোনা আক্রান্ত ফিন অ্যালেন

;
  • প্রকাশিত: ২৪ আগস্ট ২০২১, ২:২৭ অপরাহ্ণ | আপডেট: ১ মাস আগে
No Caption

::স্পোর্টস রিপোর্টার::

টাইগারদের বিপক্ষে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে মঙ্গলবার দুপুরে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি বিমানে করে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আসে নিউজিল্যান্ড ক্রিকেট দল। কিউইরা দেশে আসার ৪ দিন আগে দ্য হ্যান্ড্রেড টুনার্মেন্ট খেলে বাংলাদেশে আসেন নিউজিল্যান্ডের দুই ক্রিকেটার, যার মধ্যে ছিলেন ফিন অ্যালেন। তবে এই উইকেটরক্ষক ব্যাটসম্যান ৪৮ ঘণ্টা পর করোনা ভাইরাসে পজিটিভ হয়েছে। এই বিষয়টি নিশ্চিত করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড।

অ্যালেন করোনায় পজিটিভ হওয়ার কারণে আপাতত কোয়ারেন্টাইনে রয়েছে। পরবর্তী পরীক্ষায় নেগেটিভ আসলেই দলের সঙ্গে যোগ দিতে পারবেন তিনি। অ্যালেনের পর্যবেক্ষণ করছে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী। তারা নিয়মিতই যোগাযোগ করছেন নিউজিল্যান্ডের চিকিৎসক দলের সঙ্গে। বাংলাদেশের আতিথেয়তায় খুশি কিউইরা।

এ প্রসঙ্গে নিউজিল্যান্ডের ম্যানেজার মাইক স্যান্ডল বলেন, এটা অবশ্যই ফিনের জন্য দুঃখজনক। এই মুহূর্তে সে শারীরিকভাবে ভালো আছে। আমরা আশাবাদী দ্রুতই সে সেরে উঠবে এবং নেগেটিভ হবে। যত দ্রুত সম্ভব সে ছাড়া পাবে। বাংলাদেশ ক্রিকেট কর্তৃপক্ষ বেশ পেশাদার। তারা যেভাবে সাড়া দিয়েছে এজন্য তাদের প্রতি আমরা কৃতজ্ঞ।

উল্লেখ্য, পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ শুরু হবে আগামী ১ সেপ্টেম্বর। সিরিজের বাকি চার টি-টোয়েন্টি মাঠে গড়াবে ৩, ৫, ৮ ও ১০ সেপ্টেম্বর।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...