ফের ব্যর্থ তামিম, ফিরে গেলেন লিটন-মিথুন

;
  • প্রকাশিত: ১৮ জুলাই ২০২১, ১:২১ অপরাহ্ণ | আপডেট: ২ মাস আগে
No Caption

::খেলা ডেস্ক::

প্রথম ওয়ানডেতে রানের খাতা খোলার আগেই প্যাভিলিয়নে ফিরে যান তামিম ইকবাল। আর আজ দ্বিতীয় ম্যাচে করেন ৩৪ বলে মাত্র ২০ রান। লুক জংওয়ের বলে সিকান্দার রাজার হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরে যায় তামিম।

এদিকে সিরিজ জিততে হলে বাংলাদেশকে ২৪১ রান করতে হবে। হারারেতে দ্বিতীয় ওয়ানডেতে টস জিতে আগে ব্যাটিং করে জিম্বাবুয়ে ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ২৪০ রান তোলে। এই লক্ষ্যে ব্যাটিং করতে নেমে সতর্ক শুরু করেছে বাংলাদেশ। দুই উদ্বোধনী ব্যাটসম্যান তামিম ও লিটন কোনো ঝুঁকি না নিয়ে ব্যাটিং করছেন। তবে দলীয় ৩৯ রানে আউট তামিম ইকবাল। এরপর গত ম্যাচের সেঞ্চুরি করা লিটন দাস এ ম্যাচে আলো ছড়াতে পারেনি। তামিমের কিছু পরেই সাজঘরে ফিরে যার লিটন। আউট হওয়ার আগে এই ব্যাটসম্যান করেন ৩৩ বলে ২১ রান।

তামিম ও লিটনকে হারিয়ে যখন চাপে পড়ে বাংলাদেশ, সেই চাপ আরো বাড়ালেন মোহাম্মদ মিথুন। গত ম্যাচে ব্যাট হাতে ৩৯ রান করলেও এই ম্যাচে ক্রিজে এসে নিজেকে থিতু করতে পারেননি। করেছেন মাত্র ৩ রান।

এই রিপোর্ট লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ১৫ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে ৫৩ রান।

সংক্ষিপ্ত স্কোর

বাংলাদেশ: ৫৩/৩ (১৫ ওভার)

ব্যাটিং: সাকিব ৬* মোসাদ্দেক ১*

জিম্বাবুয়ে ২৪০/৯ 

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, লিটন দাস, সাকিব আল হাসান, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মেহেদী হাসান মিরাজ, সাইফ উদ্দিন, তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম।

জিম্বাবুয়ে একাদশ: ব্রেন্ডন টেইলর (অধিনায়ক), সিকান্দার রাজা, রেগিস চাকাবা, টেন্ডাই চাতারা, লুক জংওয়ে, ওয়েসলি মাধেভেরে, তিনেশে কামুনহুকম্বে, তাদিওয়ানাশে মারুমানি, ব্লেসিং মুজারাবানি, ডিয়ন মায়ার্স, রিচার্ড নাগারাবা।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...