আবারও কলকাতার সিনেমায় মিথিলা

বিনোদন প্রতিবেদক;
  • প্রকাশিত: ২৯ আগস্ট ২০২১, ১০:৫৬ পূর্বাহ্ণ | আপডেট: ৪ সপ্তাহ আগে
No Caption

নিজ দেশ পেরিয়ে ওপার বাংলাতেও এখন বেশ প্রশংসিত জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। সম্প্রতি কলকাতায় তিনি শেষ করেছেন ‘মায়া’ নামের একটি সিনেমার কাজ। সেই ছবি মুক্তির আগেই নতুন খবর দিলেন এই নায়িকা।

কলকাতার আরো একটি নতুন সিনেমায় নাম লিখিয়েছেন মিথিলা। পরিচালক রিঙ্গো ব্যানার্জির ‘অ্যা রিভার ইন হেভেন’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। এতে তার বিপরীতে দেখা যাবে ববি চক্রবর্তীকে। কলকাতার এই নতুন মিশনের কথা এক টুইটে নিশ্চিত করেছেন মিথিলা।

মিথিলা বর্তমানে স্বামী সৃজিতের সঙ্গে মুম্বাইয়ে অবস্থান করছেন। সেখান থেকে গণমাধ্যমে কথা বলেছেন। তিনি বলেন, ‘দুর্দান্ত গল্প ও চরিত্রের জন্য কাজটি করতে সম্মতি দিয়েছি। এই দুটি বিষয় আমার কাছে খুবই গুরত্বপূর্ণ। চরিত্রের মধ্যে বিভিন্ন শেড আছে। একজন সাধারণ নারী পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থা থেকে বের হয়ে একটি নদীর স্রোতের মতো জীবন যাপন করতে শেখে।’

মিথিলা ছাড়াও এতে অভিনয় করবেন অভিনেত্রী-গায়িকা রুমা গুহঠাকুরতার মেয়ে শ্রমণা চক্রবর্তী, সুজয়প্রসাদ চট্টোপাধ্যায়, চান্দ্রেয়ী ঘোষ, অমৃতা চট্টোপাধ্যায়, তন্নিষ্ঠা বিশ্বাস প্রমুখ। আগামী সেপ্টেম্বরে শুরু হবে সিনেমাটির শুটিং।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...