কলকাতা পৌরসভায় যশের সঙ্গে নুসরাত

বিনোদন ডেস্ক;
  • প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২১, ১২:৪৮ অপরাহ্ণ | আপডেট: ২ সপ্তাহ আগে
যশ-নুসরত

যশ দাশগুপ্তের সঙ্গে কলকাতা পৌরসভা অফিসে গিয়েছেন টালিউড অভিনেত্রী নুসরাত জাহান। পৌরসভার স্বাস্থ্য কর্মকর্তা ডা. সুব্রত রায় চৌধুরীর রুমে দেখা গেছে তাদের। এখান থেকে নবজাতকদের প্রশংসাপত্র দেওয়া হয়। পরে তারা পৌর প্রশাসক ববি হাকিমের রুমে যান।

যশ দাশগুপ্তের সঙ্গে অভিনেত্রী নুসরাত জাহান কলকাতা পৌরসভা অফিসে গিয়েছেন। পৌরসভার স্বাস্থ্য কর্মকর্তা ডা. সুব্রত রায় চৌধুরীর রুমে দেখা গেছে তাদের। এখান থেকে নবজাতকদের প্রশংসাপত্র দেওয়া হয়। পরে তারা পৌর প্রশাসক ববি হাকিমের রুমে যান।

আনন্দবাজারের প্রতিবেদনে জানা যায়, হঠাৎ কেন একসঙ্গে পৌরসভা অফিসে হাজির হলেন যশ-নুসরাত তা এখনও জানা যায়নি। এ নিয়ে বেশ জল্পনা ছড়িয়েছে টালিপাড়ায়। নানা প্রশ্ন জন্ম দিয়েছে নেটিজেনদের মনে।

অনেকের ধারণা, পুত্র ঈশানের জন্য প্রশংসা পত্র নিতেই সেখানে গিয়েছেন তারা। যদিও যশ জানিয়েছেন, করোনার টিকা নিতে গিয়েছিলেন তিনি।

এদিকে সম্প্রতি সন্তানে বাবা প্রসঙ্গে মুখ খুলেছেন নুসরাত। এক সাক্ষাৎকারে বলেছেন, ‘সন্তানের বাবাই জানে, বাবা কে।’ এরপর তিনি জানান, মাতৃত্ব উপভোগ করছেন। যশের সঙ্গে দুর্দান্ত সময় কাটাচ্ছেন।

বুধবার (৮ সেপ্টেম্বর) একটি ইভেন্টে অংশ নিয়েছেন এ অভিনেত্রী। তার আগে মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) নিজের ইনস্টাগ্রামে দুটি ছবি শেয়ার করেছেন নুসরাত। ক্যাপশনে লিখেছেন, ‘তোমার চোখ আমার ওপর অনিচ্ছাকৃতভাবে পড়ে।’ অভিনেত্রীর শেয়ার করা ছবিতে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন নেটিজেনরা।

রাজা সরকার লিখেছে, ‘বোগাস’। তার নিচেই একজন লিখেছেন, ‘কিলার লুক’। কেউ কেউ আবার লাভ ইমোজি দিয়ে ভরিয়ে ফেলেছেন কমেন্টস বক্স।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...