নীল-সাদায় কোয়েল ঝড়, মিমি বললেন ‘হট’

বিনোদন ডেস্ক;
  • প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২১, ১:০৬ অপরাহ্ণ | আপডেট: ৬ দিন আগে
অভিনেত্রী কোয়েল মল্লিক ও মিমি চক্রবর্তী

সাদা টপ-ডেনিমে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে নতুন ছবি প্রকাশ করলেন অভিনেত্রী কোয়েল মল্লিক। সেই ছবির ক্যাপশনে টলিউড অভিনেত্রী লিখেছেন, ‘জীবন অত্যন্ত ছোট। নিজের সেরা হওয়ার চেষ্টা করো’। বরাবরই কন্ট্রোভার্সি এড়িয়ে চলেন অভিনেত্রী। অনেকেই পলিটিক্যালি কারেক্টও বলে থাকেন তাকে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ হয়েছেন অভিনেত্রী। বিভিন্ন সময় নানা পোস্ট দিতেও দেখা যাচ্ছে কোয়েল মল্লিককে। তার এই ছবি দেখে কোয়েলকে ‘হট’ বলে বসলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী।

বরাবরই নিজের কাজ ও পরিবারের মধ্যে সঠিক ভারসাম্য বজায় রেখে চলেছেন কোয়েল। ২০২০ সালে ৫ মে মা হয়েছেন তিনি। পুত্র সন্তান কবীরকে নিয়ে বেশ ব্যস্ত কোয়েল। তবে তার মধ্যে চলেছে ছবির কাজ থেকে স্বাস্থ্য চর্চা। অন্তঃসত্ত্বা অবস্থা সব মেয়েদেরই ওজন বৃদ্ধি হয়। তবে মা হওয়ার ছয় মাসের মধ্যে ওজন কমিয়ে শেপে ফিরে সকলকে প্রায় চমকে দিয়েছিলেন কোয়েল।

রবিবার দুপুর বেলা যে ছবি দিয়েছেন নায়িকা তার অর্থ অবশ্য বেশ গভীর। তিনি লিখেছেন,একটাই তো জীবন। সেই জীবনটাও ছোটই। সকলকেই চলে যেতে হবে একদিন না-একদিন। তাই নিজের সেরা হও! নিজের সবটা দিয়ে কাজ করো। সাফল্য আসবেই। তার এই ছবিতে মিমি যেমন ‘হট’ লিখেছেন, তেমনই কোয়েলকে ‘মাইন্ডব্লোয়িং’ বলেছেন অঙ্কুশ।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...