বিয়ে করছেন শ্রদ্ধা, পাত্র হচ্ছেন কে?

বিনোদন ডেস্ক;
  • প্রকাশিত: ২৮ আগস্ট ২০২১, ১২:৪২ অপরাহ্ণ | আপডেট: ১ মাস আগে
No Caption

বলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম হলেন শ্রদ্ধা কাপুর। বি-টাউনে পা রাখার পর থেকেই তার অভিনয়গুণে মুগ্ধ ভক্তরা। যদিও জনপ্রিয় এই অভিনেত্রী শুরু থেকেই নিজের ব্যক্তিগত জীবন গোপন রাখতেই পছন্দ করতেন। কিন্তু এবার তার বিয়ের গুঞ্জনে মুখরিত গোটা বলি-পাড়া। খবর আনন্দবাজারের

খবরে বলা হয়, শ্রদ্ধা কাপুর ২০১৯ সাল থেকে প্রেম করছেন তারই বন্ধু রোহান শ্রেষ্ঠার সঙ্গে। পেশায় ফটোগ্রাফার রোহানের সঙ্গেই এবার সাত পাকে বাঁধা পড়ছেন নায়িকা। সম্প্রতি এমনই গুঞ্জন ভাসছে বি-টাউনের সর্বত্র।

এর আগে নির্মাতা ও অভিনেতা ফারহান আখতারের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন শ্রদ্ধা কাপুর। কিন্তু বাবা শক্তি কাপুরের মত না থাকায় সেই সম্পর্ক আর বেশি দূর আগায়নি।

শ্রদ্ধা কাপুরের বিয়ে নিয়ে তার তুতো ভাই অভিনেতা প্রিয়াঙ্ক শর্মা এবং মাসি অভিনেত্রী পদ্মিনী কোহ্‌লাপুরকে সাংবাদিকরা প্রশ্ন করলে সন্দেহের বেড়াজাল আরও জোড়ালো হয়।

এ বিষয়ে প্রিয়াঙ্ক বলেন, ‘এই ব্যাপারে কোনও মন্তব্য করতে চাই না। তবে যদি জিজ্ঞাসা করেন, শ্রদ্ধার বিয়ের জন্য মুখিয়ে আছি কি না, বলব, অবশ্যই। বিয়েতো ভালো ব্যাপার। মুখিয়ে থাকার মতোই একটি অনুষ্ঠান।’

অন্যদিকে পদ্মিনী শ্রদ্ধার বিয়ের কথা শুনে কিছুটা অবাক হলেও তিনি বলেছেন, ‘বিয়ে হলে অবশ্যই সবাই জানতে পারবে।’

এদিকে বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিলো রোহান-শ্রদ্ধার সম্পর্ক আগের থেকে অনেক বেশি পোক্ত হয়েছে। তারপর থেকেই তাদের বিয়ে নিয়ে কানাঘুষা শুরু হয়।

এক সাক্ষাৎকারে রোহনের বাবা রাকেশ শ্রেষ্ঠা জানান, শক্তি কাপুরের মেয়ের সঙ্গে তার ছেলের বন্ধুত্ব অনেক বছরের। তারা কলেজে একসঙ্গে পড়াশোনা করতো। দু’জনেই নিজ নিজ পেশায় যথেষ্ট উন্নতি করেছে। দু’জনেই প্রাপ্ত বয়স্ক। যদি রোহান স্থির করে যে তারা একসঙ্গে থাকবে, তা হলে বুঝতে হবে, অনেক ভেবেচিন্তেই তারা এই সিদ্ধান্ত নিয়েছে। রোহন এবং শ্রদ্ধা বিয়ে করলে আমি খুশি মনে সব দায়িত্ব পালন করব। আমার অভিধানে ‘আপত্তি’ শব্দটি নেই।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...