বিয়ে নিয়ে চুপ মাহি, ব্যবসায়ী বললেন ‘নেটওয়ার্ক পাচ্ছি না’

বিনোদন ডেস্ক;
  • প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২১, ১২:৫২ অপরাহ্ণ | আপডেট: ২ সপ্তাহ আগে
No Caption

গেল মে মাসে ফেসবুকে বিবাহ বিচ্ছেদের কথা জানান চিত্রনায়িকা মাহিয়া মাহি। বিচ্ছেদের পর থেকেই ঢালিউড এই অভিনেত্রীর বিভিন্ন ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে শুরু হয় গুঞ্জন। গুঞ্জন উঠেছে আবারও বিয়ে করেছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরছে তাদের গায়ে হলুদের ছবি।

সম্প্রতি এক ফেসবুক পোস্টে মাহিয়া মাহি লিখেছেন, আগামী ১৩ তারিখে তিনি ভক্ত ও দর্শককে সারপ্রাইজ দেবেন। এ ঘোষণার পরই বিনোদন দুনিয়ায় ছড়িয়ে পড়ে, তিনি বিয়ে করেছেন।

এ বিষয়ে জানতে মাহির সঙ্গে যোগাযোগ করলে গণমাধ্যমে তিনি বলেন, ‘আমি বলেছি সারপ্রাইজ দেব। সেটা সারপ্রাইজ হিসেবেই থাক। বললে তো আর সারপ্রাইজের মজাই থাকল না।’ শোনা যাচ্ছে, আপনি বিয়ে করেছেন? এমন প্রশ্নের জবাবে স্বীকার বা অস্বীকার কোনোটাই না করে নিরুত্তর থাকেন এই অভিনেত্রী।

কিছুদিন আগেই মেহেদিতে রাঙানো ছিল মাহির হাত। আর পরনে ছিল গোলাপি রঙের একটি শাড়ি। সেই শাড়ি পরা একটি ছবিতে তার পাশেই গাজীপুরের রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিব। এর পর থেকে ফেসবুকে নানা রকম স্ট্যাটাস দিতে থাকেন এই অভিনেত্রী। তবে বিয়ের বিষয়ে জানতে চাইলে উড়ো খবর বলে হেসে উড়িয়ে দিয়েছেন। কিন্তু এক দিন পরই একই শাড়িতে বেশ কটি ছবি পোস্ট করে মাহি ফেসবুকে লেখেন, ‘ধরো তোমার প্রেমে পড়লাম আর উঠলামই না।’

তাদের সম্পর্কের বিষয়ে জানতে চাইলে রাকিব বলেন, ‘আমরা বন্ধু। এই জন্যই মাঝেমধ্যে ঘুরি। এখন বন্ধুর সঙ্গে কি ঘুরতেও পারব না।’

বিভিন্ন গণমাধ্যমের খবর, আপনারা বিয়ে করেছেন, আপনার মন্তব্য কী? এ প্রশ্নের উত্তরে হঠাৎ বলে ওঠেন, ‘মোবাইলে নেটওয়ার্ক পাচ্ছি না। আপনার কথা বুঝিনি।’ তার কথা পরিষ্কার শোনা গেলেও বারবার তিনি বলতে থাকেন, নেটওয়ার্কের সমস্যা, তিনি কিছুই শুনতে পাচ্ছেন না। পরে ফোনটি কেটে দেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...