কাশিয়ানীতে ইজি-বাইককে ট্রাকের ধাক্কা, নিহত  ৩ জন

বুধবার, ২৩ মে, ২০১৮ ১১:৫৭:১৭ পূর্বাহ্ণ
0
120
গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলা একটি ট্রাকের ধাক্কায় ইজি-বাইকে আরোহী এক শিশুসহ দুই নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই জন। বুধবার (২৩ মে) দুপুরে উপজেলার মাঝিগাতী বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুই নারীর নাম সেলিনা বেগম (৪৮) ও একামনি বেগম (২৫)। শিশুর নাম মাইশা (৩)। সেলিনা বেগম উপজেলার জয়নগর গ্রামের হাফিজুর রহমানের স্ত্রী ও একই উপজেলার জয়নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। একামনি বেগম সেলিনা বেগমের মেয়ে এবং মাইশা সেলিনা বেগমের নাতনী।

আহত দুই জনের নাম কামরুল হাসান (৩৫) ও বাপ্পী রহমান (২৩)। কামরুল হাসান ইজি-বাইকের চালক ও বাপ্পী রহমান সেলিনা বেগমের ছেলে। আহত দুই জনের অবস্থাও গুরুতর। তাদের ফরিদপুর মেডিক্যাল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান জানান, ছেলে ও নাতনিকে নিয়ে সেলিনা বেগম পাশের পারুলিয়া গ্রামে এক আত্মীয়ের বাড়িতে একটি ইজি-বাইকে করে বেড়াতে যাচ্ছিলেন। মাঝিগাতী বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাদের বহনকারী ইজি-বাইককে ধাক্কা দিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়।

ওসি মো. আজিজুর রহমান আরও জানান, এ ঘটনায় ঘটনাস্থলেই সেলিনা বেগম নিহত হন। আর আহত চার জনকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে একামনি ও মাইশা মারা যান।