জামিন  পেলেন না খোরশেদ

বুধবার, ২৩ মে, ২০১৮ ১১:৫৩:০০ পূর্বাহ্ণ
0
100

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

জামিন পেয়েও মুক্তি পেলেন না মহানগর যুবদলের আহবায়ক ও নাসিকের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ। উল্টো একটি মামলায় তাকে শ্যোন এরেষ্ট দেখিয়ে ৭ দিনের রিমান্ড আবেদন করেছে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ। রিমান্ড শুনানী রোববার অনুষ্ঠিত হবে।

মহানগর যুবদলের আহবায়ক খোরশেদের পক্ষে আইনজীবী বোরহান উদ্দিন সরকার জানান, যেসব মামলায় মাকছুদুল আলম খোরশেদকে গ্রেফতার হয়েছিলেন সেসব মামলায় তিনি জামিন পেয়েছিলেন।

২৩ মে বুধবার দুপুরে উচ্চ আদালতের জামিনের আদেশ কারাগারে পৌছালেও নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের ২০১৭ সালের ৯ সেপ্টেম্বরের একটি মামলায় তাকে শ্যোন এরেস্ট দেখানো হয়। পরে ৭ দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ। ওই মামলার শুনানী রোববার অনুষ্ঠিত হবে।

প্রসঙ্গত, গত ১৯ মার্চ দুপুরে শহরের মাসদাইর এলাকায় আদর্শ স্কুলে নির্বাচন কমিশনের অধীনে ১৩ নং ওয়ার্ডের বাসিন্দাদের মধ্যে জাতীয় পরিচয় পত্র বিতরণ অনুষ্ঠান থেকে আটক করে পুলিশ। পরে সদর ও ফতুল্লা মডেল থানার দুটি মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়।

এরপর থেকে এখনও পর্যন্ত মাকসুদুল আলম খন্দকার খোরশেদ কারাগারে বন্দি আছেন। তবে বিএনপি’র এ যুবদল নেতা রাজপথে সবসময় সচল ছিলেন।

কিন্তু গ্রেফতার হওয়ার পর থেকে সেভাবে জেলা বিএনপি, মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা খোরশেদকে সেভাবে মনে রাখেনি। এমনকি তার মুক্তিও দাবী করেনন