‘দহন’ দিয়ে ফিরছেন পূর্ণিমা

বুধবার, ২৩ মে, ২০১৮ ১১:৩৩:৪৮ পূর্বাহ্ণ
0
104

বিনোদন প্রতিবেদক

ঢাকাই ছবির একসময়কার অন্যতম ব্যস্ত ও তুমুল জনপ্রিয় নায়িকা পূর্ণিমা। বর্ণাঢ্য ক্যারিয়ারে সুদর্শনা চেহারা, মিষ্টি হাসি আর দক্ষ অভিনয় দিয়ে জয় করেছেন অগণিত দর্শকের মন। সময়ের আবর্তনে বড় পর্দা থেকে দূরে সরে যান পূর্ণিমা। অনেক বছর ধরেই তাকে দেখা যায়নি রূপালি পর্দার নায়িকা হিসেবে।

অবশেষে ফিরছেন পূর্ণিমা। দেশের শীর্ষস্থানীয় প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার নতুন সিনেমা ‘দহন’-এ অভিনয় করবেন তিনি। এমনটাই জানা গেছে ঘনিষ্ঠ সূত্রে।

এছাড়া পূর্ণিমা নিজেও জানিয়েছেন, ‘দহন’-এ কাজের ব্যাপারে এরই মধ্যে মৌখিক কথাবার্তা হয়েছে। এখন কেবল লিখিত চুক্তি ও আনুষ্ঠানিকভাবে ঘোষণার বাকি। পূর্ণিমা বলেন, ছবিটি করার জন্য পরিচালক রায়হান রাফি প্রথম আমাকেই প্রস্তাব দিয়েছিলেন। আমি ‘না’ করার পর বাঁধনকে নেয় তারা। কিন্তু বাঁধন কোনো কারণে কাজটি ছেড়ে দিয়েছে। তাই আবারো আমার কাছেই এসেছে।

‘দহন’ সিনেমার মূল চরিত্র তিনটি। এর মধ্যে সিয়াম ও পূজা চেরি নায়ক-নায়িকার ভূমিকায় থাকবেন, এটা আগে থেকেই জানানো হয়েছিলো। এরপর আরো এক নায়িকার ভূমিকায় অভিনয়ের জন্য ছোট পর্দার অভিনেত্রী বাঁধনকে চুক্তিবদ্ধ করানো হয়। সেই মোতাবেক জমকালো আয়োজনে মহরতও অনুষ্ঠিত হয়।

কিন্তু সম্প্রতি ব্যক্তিগত কারণ দেখিয়ে বাঁধন ‘দহন’ থেকে সরে দাঁড়িয়েছেন। তাই নতুন করে পূর্ণিমাকে নেয়া হচ্ছে বলে জানা শোনা যাচ্ছে।