রোমেরোর ইনজুরিতে আর্জেন্টিনা শিবিরে চিন্তার ভাঁজ

বুধবার, ২৩ মে, ২০১৮ ১০:৩০:৫৪ পূর্বাহ্ণ
0
161

স্পোর্টস ডেস্ক

রাশিয়া বিশ্বকাপের জন্য চূড়ান্ত স্কোয়াড ঘোষণার একদিন পরেই দুঃসংবাদ শুনলো আর্জেন্টিনা ফুটবল। হাঁটুর ইনজুরিতে পড়ে বিশ্বকাপ থেকেই ছিটকে যেতে হলো আলবেলিস্তেদের সেরা গোলকিপার সার্জিও রোমেরো। এমনটাই জানিয়েছে আর্জেন্টিনার ফুটবল অ্যাসোসিয়েশন।

বিশ্বকাপ শুরু হতে বাকি আর মাত্র ২২ দিন। এমন সময়ে দলের সেরা গোলরক্ষক ছিটকে যাওয়ায় বড়সড় একটি ধাক্কাই খেল আর্জেন্টিনা। রোমেরো না থাকায় আর্জেন্টিনার বিশ্বকাপ স্কোয়াডে আছেন বাকি দুই গোলরক্ষক চেলসির উইলি ক্যাবালেরো ও রিভারপ্লেটের ফ্রাঙ্কো আরমানি। ইতোমধ্যে রোমেরোর বিকল্প হিসেবে প্রাথমিক দল থেকে তাইগ্রেসের গোলরক্ষক নাহুয়েল গুজম্যানের নাম ঘোষণা করেছে এএফএ।

তবে বিশ্বকাপের মাত্র ২২ দিন আগে অভিজ্ঞ গোলকিপারকে হারিয়ে সমর্থকদের কপালে চিন্তার ভাঁজ। তাদের মতে, রোমেরোর জায়গা পূরণ হওয়ার মত না। গোলরক্ষক হিসেবে আর্জেন্টিনার হয়ে সবচেয়ে বেশি ম্যাচ খেলেছেন রোমেরো। ৯৪ ম্যাচে গোলপোস্টের নিচে দায়িত্ব পালন করেন অভিজ্ঞ এই গোলরক্ষক।

তবে সমর্থকদের অনেকেই রোমেরোর ইনজুরিতে আরমানিকেই প্রধান গোলরক্ষক হিসেবে দেখছেন। কারণ রিভারপ্লেটের হয়ে দুর্দান্ত ফর্মে আছেন তিনি। এমনকি  আর্জেন্টাইন লিগে সেরা গোলকিপার আরমানি। যদিও দেশের হয়ে এখনো অভিষেক হয় নি নবীন এই গোলরক্ষকের।