শনিবার, ২৬ মে, ২০১৮ ১:০১:৩৯ অপরাহ্ণ
0
175
বিনোদন ডেস্ক:
ফেসবুকে প্রকাশ হয়েছে তরুণ কণ্ঠশিল্পী সানি আজদ- এর নতুন ‘আঁধার’ গানের মিউজিক্যাল ফিল্ম-এর টিজার। পরিচালনা করেছেন স্বাধীন ফুয়াদ। মডেল হিসেবে দেখা যায় চিত্র নায়িকা অঞ্জলী সাথীকে।

গতকাল থেকে ভালো সাড়া ফেলেছে টিজারটি। টিজারে দেখা যায়; একজন নতুন শিল্পীকে। ঢাকায় নতুন আসা সেই ছেলেটি গান পাগল হয়ে যায়। এই গান পাগলামীর জন্য ছেলেটিকে ছেড়ে চলে যায় তার প্রেমিকা। হৃদয়ভাঙ্গা আর্তনাথ নিয়ে সে ঢাকার বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ায় গান করার জন্য।

অবশেষে দেখা মিলে গীতিকার, সুরকার এবং সঙ্গীত পরিচালকের। এমনই গল্প দেখা গেছে টিজার-এ। এ নিয়েই আলোচনা সঙ্গীতাঙ্গনে। ‘আঁধার’ গানটি গেয়েছেন সানি আজাদ। ‘প্রেয়সী’, ‘তোর আহ্লাদে’, ‘ও আমার বন্ধু গো’, ‘দুই জীবন’ ‘ও গো বৈশাখী’র পর এটা তার ৬ষ্ঠ গান। এবার জনপ্রিয় সঙ্গীত পরিচালক জাহিদ বাশার পংকজ’র সঙ্গীত পরিচালনায় এবং সাংবাদিক-গীতিকার রেজাউর রহমান রিজভী’র কথা ও গীতিকার-সুরকার প্লাবন কোরেশী’র সুরে ‘আঁধার’ শিরোনামের নতুন গানে কণ্ঠ দিয়েছেন সানি। গানটি অচিরেই একটি অডিও কোম্পানী থেকে বাজারে আসবে। এমনটাই জানালেন তরুণ এই গায়ক।

বললেন, গানটির কথাগুলো খুবই সুন্দর। অসাধারণ সুর করেছেন প্লাবন ভাই। ভিডিও’র গল্পটিও ভালো। মজার বিষয় হচ্ছে এই ফিল্মে এই প্রথমবার এক সাথে অভিনয় করতে দেখা যাবে প্লাবন কোরেশী, জাহিদ বাসার পংকজ এবং রেজাউর রহমান রিজভীকে। আশা করছি; ভালো কিছু হবে। এ জন্য সবার দোয়া চাই। জাহিদ বাশার পংকজ বলেন, সানি’র একটি কাজ করেছি। তার গায়কি অনেক ভালো। আশা করছি; এ গানটিও সে ভালো করবে।

প্লাবন কোরেশী বলেন, সানি একজন গান পাগল মানুষ। সে আমার সুরে গান করবে সেটা অনেকদিন আগে থেকেই বলে আসছিল। শেষমেষ করতেই হলো। কিন্তু গানটি গাওয়ার পর থেকে এ পর্যন্তই সানি আমাদের অবাক করে দিয়েছে। সানি’র জন্য শুভ কামনা।

রেজাউর রহমান রিজভী বলেন, সানি ভাই’র সাথে একটি গান নিয়ে কথা হয় আরো অনেক আগে। অবশেষে একসঙ্গে কাজ করা হচ্ছে। আশা করছি; ভালো কিছু আসবে। ভিডিও সম্পর্কে স্বাধীন ফুয়াদ বলেন, ভিডিও’র গল্প অনেক সুন্দর। আশা করছি ভালো কিছু দর্শক দেখতে পাবে।