প্রচ্ছদ

গ্রামের মানুষের ভোটেই আবারো প্রধানমন্ত্রী হবেন শেখ হাসিনা

২৭ মে ২০১৮, ১৩:১৭

যুগের কন্ঠ ২৪ ডট কম

নিজস্ব প্রতিবেদক:

কোন কিছুতেই শহরের মানুষের ক্ষুধা মেটে না। একদিন বিদ্যুত বা গ্যাস না থাকলেই তারা শেখ হাসিনাকে ভোট দিতে চান না। তবে গ্রামের মানুষের ভোটেই আবারো প্রধানমন্ত্রী হবেন শেখ হাসিনা। দেশের উন্নয়নে যে ভূমিকা রাখছেন প্রধানমন্ত্রী তার প্রতিদান হিসাবেই তিনি তৃতীয়বারের মতো প্রধানমন্ত্রী হতে যাচ্ছেন।
রোববার সকালে আওয়ামী লীগ সভানেত্রীর ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে দলের শিল্প বাণিজ্য বিষয়ক উপ কমিটির নিয়মিত বৈঠকে এসব কথা বলেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য, দলের শিল্প বাণিজ্য বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির চেয়ারম্যান এবং এফবিসিসিআইয়ের সাবেক প্রেসিডেন্ট কাজী আকরাম উদ্দিন আহমেদ।

বৈঠকে আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আব্দুস ছাত্তার ছাড়াও উপ কমিটির সদস্য ও এফবিসিসিআই পরিচালক ড. কাজী এরতেজা হাসান, কে এম জামান রোমেলসহ অন্যান্য সদস্যরা।

বৈঠকে সিদ্ধান্ত হয় যে, আগামী মাসের প্রথম সপ্তাহ থেকে সারাদেশে জেলা পর্যায়ে বাজেট নিয়ে সাধারণ মানুষের আশা আকাঙ্খার বিষয়ে কথা বলতে কাজ শুরু করবে আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ কমিটি।

বক্তারা বলেন, আগামী বাজেট হবে নির্বাচনমূখী বাজেট। এই বাজেটে সাধারণ মানুষের আশা আকাঙ্খার কথা ফুটিয়ে তুলতেই কাজ করবে এই উপ কমিটি। কেননা সাধারণ মানুষের ভোটেই আবারো প্রধানমন্ত্রী হতে যাচ্ছেন শেখ হাসিনা।

Shares