দীপিকা-প্রিয়াঙ্কার ছায়াযুদ্ধ?

রবিবার, ২৭ মে, ২০১৮ ৩:০১:৫৪ অপরাহ্ণ
0
106

বিনোদন ডেস্ক

বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় দুই তারকা দীপিকা পাড়ুকোন ও প্রিয়াঙ্কা চোপড়া। নিজ দেশের রূপালি পর্দা মাতিয়ে সাফল্য পেয়েছেন তারা দু’জনই। সিনেমায় অভিনয় থেকে স্টেজ পারফর্মেন্স, সবখানেই তাদের দাপট। শুধু তাই নয়, আন্তর্জাতিক অঙ্গনেও নিজেদের জায়গা করে নিয়েছেন দীপিকা-প্রিয়াঙ্কা।

ব্যক্তিগত জীবনে দীপিকা ও প্রিয়াঙ্কার মধ্যকার সম্পর্ক ঠিক কেমন, সেটা স্পষ্ট নয়। কারণ তাদেরকে একসঙ্গে খুব বেশি দেখা যায়নি। শোনা যায়, সঞ্জয়লীলা বানসালি পরিচালিত ‘বাজিরাও মাস্তানি’ ছবিতে অভিনয়ের পর তাদের মধ্যে একটা দ্বন্দ্ব শুরু হয়। সেই দ্বন্দ্বের মাত্রা বাড়তে থাকে তাদের আন্তর্জাতিক অঙ্গনে প্রতিযোগিতার মাধ্যমে।

কারণ প্রিয়াঙ্কার পর হলিউডে কাজ শুরু করেন দীপিকা। ধারণা করা হয়, প্রিয়াঙ্কাকে ছাড়িয়ে যেতেই দীপিকা বলিউড ছাড়িয়ে হলিউডে পাড়ি জমান। সম্প্রতি এক সাক্ষাৎকারে দীপিকার মন্তব্যে সেই দ্বন্দ্বই যেন প্রমাণ হলো।

কিছু দিন আগেই কান চলচ্চিত্র উৎসবে অংশ নেন দীপিকা পাড়ুকোন। সেখানেই একটি সাক্ষাৎকারে তার কাছে জিজ্ঞেস করা হয়, প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করতে কেমন লাগে। উত্তরে দীপিকা বলেন, হ্যাঁ, লোকজনের সঙ্গে কাজ করতে ভালই লাগে। আপনি নিজে যেভাবে ভাবছেন, সেভাবে অন্য যারা দেখে তাদের সঙ্গে কাজ করা সব সময় মজার।

জবাব দেয়ার সময় দীপিকা প্রিয়াঙ্কার নামটি পর্যন্ত উল্লেখ করেননি। আর এটা নিয়েই সোশ্যাল মিডিয়ায় তোলপাড়। প্রিয়াঙ্কার ভক্তরা একেবারে চটে আছেন। রীতিমত দীপিকাকে নিয়ে ট্রোল করা শুরু করেছে। যদিও প্রিয়াঙ্কা বা দীপিকা তারা নিজেরা এখনো বিষয়টি নিয়ে কিছু বলেননি।