দ্য এশিয়ান ব্যাংকার ট্রানজেকশন অ্যাওয়ার্ড পেল ইবিএল

রবিবার, ২৭ মে, ২০১৮ ১:৩৯:২৭ অপরাহ্ণ
0
118

অনলাইন ডেস্ক

দেশের শীর্ষস্থানীয় বেসরকারী আর্থিক প্রতিষ্ঠান- ইস্টার্ণ ব্যাংক লিমিটেড (ইবিএল) দ্যা এশিয়ান ব্যাংকার ট্রানজেকশন অ্যাওয়ার্ডে ‘বেস্ট ক্যাশ ম্যানেজমেন্ট ব্যাংক ইন বাংলাদেশ’ এবং ‘বেস্ট ট্রেড ফাইন্যান্স ব্যাংক ইন বাংলাদেশ’ নির্বাচিত হয়েছে।

বেজিংয়ের চায়না ওয়ার্ল্ড হোটেলে অনুষ্ঠিত দ্যা এশিয়ান ব্যাংকার ফিউচার অব ফাইন্যান্স সামিট ২০১৮ এর অংশ হিসেবে ২৪ মে আয়োজিত পুরস্কার প্রদান অনুষ্ঠানে ইবিএল ব্র্যান্ড ও কমিউনিকেশন বিভাগের প্রধান জিয়াউল করিম ব্যাংকের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন।

বিশ্বের ৩০টির অধিক দেশে প্রায় ২ হাজার শীর্ষস্থানীয় ব্যাংকার এবং ফাইন্যান্সিয়াল সার্ভিসেস পেশাদারীরা এবারের সামিটে অংশগ্রহণ করেন।

অত্যন্ত সম্মানজনক ও স্বচ্ছ হিসেবে পরিচিত দ্যা এশিয়ান ব্যাংকার ট্রানজেশন অ্যাওয়ার্ডের মাধ্যমে ক্যাশ ম্যানেজমেন্ট, ট্রেড ফাইন্যান্স, সাপ্লাই চেন ফাইন্যান্স ও পেমেন্টের ক্ষেত্রে এশিয়া প্যাসিফিক, মধ্যপ্রাচ্য ও আফ্রিকার অভ্যন্তরিণ ও আন্তর্জাতিক আর্থিক প্রতিষ্ঠানগুলোর নেতৃস্থানীয় ভূমিকাকে স্বীকৃতি প্রদান করা হয়ে থাকে।

ইতোপূর্বে ইবিএল পরপর ৬ বছর (২০১৩-২০১৮) এশিয়ান ব্যাংকার কর্তৃক ‘বেস্ট রিটেইল ব্যাংক ইন বাংলাদেশ এবং পরপর ২ বছর (২০১৬ ও ২০১৭) এশিয়ামানি কর্তৃক ‘বেস্ট কর্পোরেট এন্ড ইনভেস্টমেন্ট ব্যাংক অব বাংলাদেশ’ নির্বাচিত হয়েছে।

এছাড়াও ইউরোমানি উপর্যুপরি ২ বছর (২০১৬ এবং ২০১৭) এবং ফাইন্যান্স এশিয়া ২০১৭ সালে ইস্টার্ণ ব্যাংককে ‘বেস্ট ব্যাংক ইন বাংলাদেশ’ স্বীকৃতি প্রদান করে।