প্রচ্ছদ

এনসিসি ব্যাংকের শীর্ষক প্রশিক্ষণ কর্মসূচী

৩০ মে ২০১৮, ০৯:০১

যুগের কন্ঠ ২৪ ডট কম

বিজ্ঞপ্তি।

এনসিসি ব্যাংকের বৈদেশিক বণিজ্য কাজে সংশ্লিষ্ট শাখা পর্যায়ের কর্মকর্তাদের জন্য ০৫ দিনব্যাপী “ফরেন এক্সচেঞ্জ এন্ড ফিন্যান্স অব ফরেন ট্রেড” শীর্ষক এক প্রশিক্ষণ কর্মসূচী সম্প্রতি ব্যাংকের ট্রেনিং ইন্সিটিটিউটে শেষ হয়েছে। শাখা পর্যায়ের মোট ৩১ জন কর্মকর্তা এতে অংশগ্রহণ করে।

ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক খন্দকার নাইমুল কবির প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মশালাটি উদ্বোধন করেন। উপ-ব্যবস্থাপনা পরিচালক এ জেড এম সালেহ্ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। ট্রেনিং ইন্সিটিটিউটের প্রিন্সিপাল জগদীশ চন্দ্র দেবনাথ প্রশিক্ষণ কর্মশালাটি সমন্বয় করেন।

উপ-ব্যবস্থাপনা পরিচালক খন্দকার নাইমুল কবির প্রধান অতিথির বক্তব্যে প্রশিক্ষণে অংশগ্রহণকারী কর্মকর্তাদের আমদানী ও রফতানী কর্মকান্ডে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের সংগে সার্বক্ষণিক যোগাযোগের মাধ্যমে ব্যাংকের ক্রমবর্ধমান বৈদেশিক বাণিজ্য বৃদ্ধির উপর জোর তাগিদ দেন।

তিনি বৈদেশিক মুদ্রা বিনিময় ও আন্তর্জাতিক বাণিজ্যে অর্থায়নের আধুনিক বিধি, ঝুঁকি ব্যবস্থাপনা ও পরিপালনীয় বিষয়ে অর্জিত জ্ঞান কর্মক্ষেত্রে প্রয়োগের মাধ্যমে নিজেকে পেশাদার ব্যাংকার হিসেবে গড়ে তোলার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান।

Shares