বাটার ইফতার পার্টিতে সাকিব আল হাসান

বুধবার, ৩০ মে, ২০১৮ ১:৫৫:১৫ অপরাহ্ণ
0
183

বিজ্ঞপ্তি।

ঢাকার মহাখালীর রাওয়া ক্লাবে সিনিয়র সাংবাদিক ও মিডিয়া ব্যাক্তিত্ত্বদের সাথে বাটা সু কোম্পানি (বাংলাদেশ) লি. একটি ইফতার পার্টি আয়োজন করে। সন্মানিত ডিলারবৃন্দ, স্টোর ম্যানেজারগন ও বাটার কর্মকর্তাবৃন্দ এই আয়োজনে উপস্থিত ছিলেন।বিশ্ববিখ্যাত ক্রিকেট অলরাউন্ডার ও বাটা বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ‘সাকিব আল হাসান’ বাটার এই আয়োজনে উপস্থিত ছিলেন।

 

বাটা সু কোম্পানি (বাংলাদেশ) লি.-এর ব্যাপস্থাপনা পরিচালক, চিতপান কানহাসিরি আমন্ত্রিত অতিথিদের অভ্যর্থনা জানান ও বলেন আমরা সাকিব আল হাসান ও শিশিরকে আমাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে পেয়ে অত্যন্ত আনন্দিত।

আমরা আন্তরিকভাবে বিশ্বাস করি যে, সাকিব ও শিশির আগামী দিনে বাটার ব্র্যান্ড ইমেজকে আরও উচ্চতর পর্যায়ে নিয়ে যাবে। সাকিব বাটার সাথে সংযুক্ত হওয়ায় তার অনুভূতি ব্যাক্ত করে বলেন যে, আমার স্কুল জীবন শুরু হয়েছে বাটাজুতো পায়ে দিয়ে তাই বাটার সাথে সম্পর্কটা অনেক পুরোনো।

 

কিন্তু নতুন দিনের বাটা মানেই সার প্রাইজ! আমি বাটার নতুন কালেকশন দেখে সত্যিই অভিভূত।পরতে খুবই আরামদায়ক আর নিত্য নতুন ডিজাইন দিয়ে বাটা আমায় সত্যিই চমকে দিয়েছে।স্বনামধন্য সাংবাদিক, রাফাত বিন রাশিদ (ডেইলি স্টার) ও রয়া মুনতাসির (প্রথম আলো) উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে ইতালির মিলানে অনুষ্ঠিত বাটা ফ্যাশন উইক সন্মন্ধে তাদের মূল্যবান অভিজ্ঞতা তুলে ধরেন।