মমতাজের কণ্ঠে এবার ‌‘বড় পোলা’র গল্প

বুধবার, ৩০ মে, ২০১৮ ২:১৩:১১ অপরাহ্ণ
0
142
বিনোদন ডেস্ক:

 

লোক গানের জনপ্রিয় শিল্পী মমতাজের বিখ্যাত গান ‘নান্টু ঘটক’। সে গানের কথাটা এমন, ‘পোলা তো নয় যেন আগুনেরই গোলা’। এবার এই কণ্ঠশিল্পী গানে গানে আরও এক ‘পোলা’র গল্প নিয়ে হাজির হচ্ছেন। এর শিরোনাম ‘বাপের বড় পোলা’।

‘বাপের বড় পোলা’ কেমন হয়— গানে গানে সেই কথাই বলবেন এই পপসম্রাজ্ঞী। এতে বিশেষ কিছু অংশে থাকছে বেলাল খানের কণ্ঠও। সোমেশ্বর অলির কথায় বেলাল খানের সুরে তুহিন আল আমিন ও মার্শেলের সংগীতায়োজনে মজার এই গানটির অডিও-ভিডিও ঈদুল ফিতর উপলক্ষে মুক্তি পাবে শিগগিরই।
এ নিয়ে বেলাল খান বলেন, ‘আবারও মমতাজ আপার সঙ্গে কাজ করেছি, এটি আমার জন্য বিশেষ প্রাপ্তি। আপা খুব যত্ন করে গানটি কণ্ঠে তুলেছেন। গান শুনলেই সেটি বোঝা যাবে। আর ভিডিওতেও থাকছে চমক।’
(বাঁ থেকে) গীতিকার সোমেশ্বর অলি, কণ্ঠশিল্পী মমতাজ বেগম ও সুরকার বেলাল খানম্যাক্স ব্যাগ এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে ঈদের আগেই উন্মুক্ত হবে ‘বাপের বড় পোলা’। মমতাজ, বেলাল খানের পাশাপাশি ভিডিওচিত্রে থাকছেন সময়ের জনপ্রিয় একাধিক অভিনয়শিল্পী।
গান ও পুরো আয়োজন নিয়ে মমতাজ বলেন, ‘ঈদ উৎসবকে প্রাধান্য দিয়ে গানটির পরিকল্পনা করা হয়েছিলো। আয়োজনও সেভাবেই সম্পন্ন হচ্ছে। আমার বিশ্বাস, ভক্তদের ঈদের আনন্দ বাড়িয়ে দেবে এই গান।’