কিছু লক্ষণে বুঝবেন মেয়েটি আপনার প্রেমে পড়েছে!

বৃহস্পতিবার, ৩১ মে, ২০১৮ ২:০৯:০২ অপরাহ্ণ
0
107
অনলাইন ডেস্ক:
ভালোবাসার প্রথম ধাপ হচ্ছে পচ্ছন্দ। ছেলেরা তার পচ্ছন্দের কথা সহজে প্রকাশ করলেও মেয়েরা সম্পূর্ণ উল্টো।  তবে ভালোবাসার আগে মেয়েরা তার পছন্দের মানুষটিকে কয়েকটি ইঙ্গিতের মাধ্যেমে বোঝানোর চেষ্ট করে যে, সেও আপনাকে ভালবাসে।

১. আপনার শত্রু মানে তারও শত্রু। যখন কোনো কারণ ছাড়াই আপনার শত্রুকে মেয়েটিও অপছন্দ করতে শুরু করে, যখন দেখবেন, শুধু আপনি তাকে পছন্দ করেন না বলে সেও তাকে ঘৃণা করতে শুরু করেছে, তখন বুঝবেন ঠিক সে আপনার প্রেমে পড়েছে।

২.  যখন দেখবেন মেয়েটি আপনার সঙ্গে খোলামেলা কথা বার্তা বলছে, তার জীবনের প্রতি মুহুর্তের খবর আপনার কাছে প্রকাশ করছে এমন কি ব্যক্তিগত জীবনের কথাও। তখন বুঝবেন সে আপনাকে খুব বিশ্বাস করে এবং আপনি তার জন্য মূল্যবান কিছু।

৪. একটা মেয়ে যখন আপনার সাথে প্রায় প্রতিদিনই ঘুরতে চায়। আপনার সাথে সময় কাটাতে চায়। সন্দেহাতিতভাবে সত্য যে মেয়েটি আপনাকে পচ্ছন্দ করে।

৫. প্রথম কবে দেখা হয়েছে, প্রথম দুজনে কী কথা বলেছেন সবগুলোই তার মনে আছে। আর এগুলো সে বারবারই আপনার সঙ্গে বলতে থাকে। এমনকি আপনার দেওয়া প্রথম কোনো উপহার সে এখনো যত্ন করে রেখেছে।

৬. মেয়েটির সামনে ভুলেও যদি অন্য মেয়ের প্রশংসা করেছেন বা কিঞ্চিত আগ্রহ দেখিয়েছেন, দেখবেন হাসিখুশি মুখটা কেমন বর্ষার মেঘের মতো কালো হয়ে যায়। রাগের মাথায়, যা নয় তাই দু-কথা আপনাকে শুনিয়েও দিতে পারে। নিশ্চিত থাকুন, মেয়েটি আপনাকে ভালোবাসে।

৭. আপনাকে প্রশংসায় ভরিয়ে দেবে।

৮.আপনি ফোন ধরতে দেরি করলে কিংবা ম্যাসেজ করতে দেরি করলে মেয়েটি যদি অস্থির হয়ে নিজেই ফোন করে বসে কিংবা একের পর এক ম্যাসেজ দিয়েই যায় তাহলে বুঝে নিবেন সে আপনার প্রেমে হাবুডুবু খাচ্ছে।