‘দর্শকের এবারের ঈদ হবে রাশিয়ায়, সিনেমা হলে নয়’

বৃহস্পতিবার, ৩১ মে, ২০১৮ ৮:১৯:০৭ পূর্বাহ্ণ
0
111

বিনোদন প্রতিবেদক

বিশ্বকাপ ফুটবল নিয়ে উন্মাদনা গোটা দুনিয়াজুড়ে। বাংলাদেশে এই ফুটবল বিশ্বকাপ নিয়ে মাতামাতি বরং অন্যান্য দেশ থেকে বেশিই। মজার ব্যাপার হচ্ছে, আসন্ন রোজার ঈদের আগের দিনই শুরু হচ্ছে ফিফা বিশ্বকাপ ফুটবল। তাই মানুষের আনন্দ দ্বিগুণ।
তবে এবারের ঈদে সিনেমার বাজার কিছুটা হুমকিতে রয়েছে। ঈদ উপলক্ষে মুক্তি পেতে যাওয়া সিনেমাগুলো প্রত্যাশা অনুযায়ী ব্যবসা করতে পারে কিনা, এই নিয়ে অনেকেই সন্দিহান। কারণ এই সময়টায় দর্শকের মধ্যে ফুটবল বিশ্বকাপ নিয়েই আগ্রহ থাকবে বেশি। এছাড়া এবারের ঈদে ছবি মুক্তি নিয়েও চলছে নানা টালবাহানা। তাই ঢালিউডের জন্য এই রোজার ঈদ কেমন হবে, তার কিছুই বলা যাচ্ছে না এখনই।
এদিকে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন একসময়ের শীর্ষস্থানীয় নায়ক ওমর সানী। ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে তিনি বলেন, এবারের ঈদে চলচ্চিত্র নিয়ে মারামারি না করে ২-৩টি দেশীয় ছবি রিলিজ দেয়া হোক। সেগুলো হিট-সুপারহিট হলেই আমরা খুশি। কারণ আমাদের দর্শকের এবারের ঈদ হবে রাশিয়ায়, সিনেমা হলে নয়। আমার চলচ্চিত্র জগতের দীর্ঘদিনের অভিজ্ঞতা হতে এমনটি বলছি।
ওমর সানী তার স্ট্যাটাসে আরো লেখেন, স্বার্থপরের মতো আরেকটি কথা বলতে চাই। এবারের ঈদে আমার একটি সিনেমা আসছে, নাম ‘চিটাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’। অভিনয়ে শাকিব খান, বুবলি, আমি ওমর সানী ও মৌসুমী। মজার ছবি, দেখে দর্শক তৃপ্ত হবে। আমি চাই এ ছবিটি ব্যবসাসফল হোক।