প্রিয়াঙ্কার চেয়ে ১০ বছরের ছোট তার প্রেমিক!

বৃহস্পতিবার, ৩১ মে, ২০১৮ ৮:৩৫:১০ পূর্বাহ্ণ
0
159

বিনোদন ডেস্ক

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া প্রেম করছেন। এমন গুঞ্জন বেশ কিছু দিন ধরেই শোনা যায়। তবে ঠিক কার সঙ্গে প্রেমে জড়িয়েছেন এই নায়িকা, সেটার স্পষ্টতা পাওয়া যাচ্ছিলো না। তবে এবার ঘটনাটা বোধহয় অনেকটাই পরিষ্কার।
প্রিয়াঙ্কা প্রেম করছেন মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে। তাদের ঘনিষ্ঠজনদের মতে, প্রিয়াঙ্কা ও নিক বেশ ভালো সময় কাটাচ্ছেন একসঙ্গে। যদিও এটাকে তারা এখনো বন্ধুত্ব বলেই দাবি করছেন। তবে এই বন্ধুত্বের অন্তরালে দুজনের সম্পর্কটা গভীরতা পেয়েছে বলেই মনে করছেন অনেকে।
তবে মজার ব্যাপার হচ্ছে, ৩৫ বছর বয়সী প্রিয়াঙ্কার প্রেমিক নিক জোনাসের বয়স মাত্র ২৫ বছর। অর্থাৎ প্রিয়াঙ্কার চেয়ে তার প্রেমিক ১০ বছরের ছোট!
প্রিয়াঙ্কা ও নিক জোনাসের প্রথম দেখা হয় গত বছর মেট গালা অনুষ্ঠানে। সেখানে তাদের একসঙ্গে দেখা যায়। তাদের ঘনিষ্ঠ ছবি দেখে নান গুঞ্জন ছড়ায়। কিন্তু তখন প্রিয়াঙ্কা দাবি করেন, নিক জেনাসের সঙ্গে তার পরিচয় অল্প দিনের। এতে ঘনিষ্ঠ হওয়ার সুযোগ নেই।
তবে সম্প্রতি বাংলাদেশের কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করে যুক্তরাষ্ট্রে যাওয়ার পর প্রিয়াঙ্কা অবসর সময় কাটাচ্ছেন। আর এই অবসরে তার প্রধান সঙ্গী নিক জোনাস। তাদের একসঙ্গে দেখা গেছে প্রমোদতরিতে পার্টি করতে ও একটি কনসার্টে অংশ নিতে। যদিও সেখানে প্রিয়াঙ্কার অন্যান্য বন্ধুরাও ছিলেন।