প্রচ্ছদ

ভাইজানের নামে সবার দাওয়াত

০২ জুন ২০১৮, ১১:২৭

যুগের কন্ঠ ২৪ ডট কম

বিনোদন প্রতিবেদক

‘আজ পাড়ায় পাড়ায় জানিয়ে দে এসেছে ভাইজান, এই আমার চোখের সুরমাতে ভালোবাসার টান/ আজ বছর ঘুরে আবার ফিরে এসেছে এই দিন, তাই আমার নামে দাওয়াত সবার জমে যাবে সিন’- সুরে সুরে কথাগুলো বলে এভাবেই ভক্তদের দাওয়াত দিয়েছেন ভাইজান শাকিব।

অবশ্য ব্যাপারটা বাস্তবে নয়, গানে। শাকিব খানের নতুন ছবি ‘ভাইজান এলো রে’র টাইটেল গানেই ভাইজানরূপে দেখা দিয়েছেন শাকিব। আর ঈদের আমেজে মাতিয়ে দিয়েছেন ইউটিউব। শুক্রবার (১ জুন) প্রকাশের পর গানটি রীতিমত অন্তর্জালে ঝড় তুলেছে। ২৪ ঘন্টা না যেতেই ‘ভাইজান’ উপভোগ করেছে ৮ লাখের বেশি দর্শক।

‘ভাইজান এলো রে’ টাইটেল গান গেয়েছেন অভিজিৎ। রাজিব দত্তের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন স্যাভি। বলিউড কোরিওগ্রাফার আদিল শেখের কোরিওগ্রাফিতে গানের ভিডিওতে শাকিবের সঙ্গে দেখা গেছে পায়েল সরকারকে। সঙ্গে ছিলো একদল নৃত্যশিল্পী।

গানের দৃশ্যে উৎসবের আমেজ ফুটিয়ে তোলা হয়েছে। পাড়ার কোনো পরিচিত ভাই যখন অনেক দিন পর ফেরেন, তখন তাকে ঘিরে যে উন্মাদনা তৈরি হয়, সেটাই দেখা গেছে ‘ভাইজান এলো রে’ গানে।

জয়দীপ মুখার্জির পরিচালনায় ‘ভাইজান এলো রে’ ছবিতে অভিনয় করেছেন শাকিব খান, শ্রাবন্তী, পায়েল সরকার, রজতাভ দত্ত, দীপা খন্দকার ও মনিরা মিঠু প্রমুখ। এসকে মুভিজের প্রযোজনায় নির্মিত ছবিটি আসন্ন রোজার ঈদের পর মুক্তি পাবে।

Shares