মম’র বিয়ের বয়স শেষ!

শনিবার, ২ জুন, ২০১৮ ১১:২৯:০৬ পূর্বাহ্ণ
0
266

বিনোদন ডেস্ক

ছোট পর্দার জনপ্রিয় মুখ জাকিয়া বারী মম। নাটক-টেলিফিল্মে অভিনয় নিয়ে দারুণ ব্যস্ততা তার। এছাড়া বড় পর্দায় অভিনয় করেও আলোচিত হয়েছেন। এই মম’র নাকি বিয়ের বয়স শেষ! শুনে অবাক লাগছে? তাহলে জেনে নিন আসল ঘটনা।

একটি নাটকের গল্পেই মমকে এমন গল্পে দেখা যাবে। যার নাম ‘চাঁদকন্যা’। আহসান হাবিব সকালের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সরদার রোকন। এতে মমর সঙ্গে অভিনয় করেছেন এফএস নাঈম। এছাড়াও আছেন এসএন জনি ও শিরিন আলম প্রমুখ। শনিবার (২ জুন) রাত ৮টায় আরটিভিতে প্রচার হবে নাটকটি।

‘চাঁদকন্যা’র গল্পে দেখা যাবে, শিউলি (মম) পিতৃহীন এতিম মেয়ে। অসুস্থ মাকে দেখভালসহ সংসারের যাবতীয় কাজকর্ম একাই সামাল দেয়। এই সংসারের দায়-দায়িত্ব পালন করতে গিয়ে তার বিয়ে বয়স যে কখন অতিবাহিত হয়ে গেছে, সে নিজেও বুঝে উঠতে পারেনি। তাই অসুস্থ মা শিউলির বিয়ে নিয়ে বেশ উদ্বিগ্ন।

একদিন শহর থেকে শিউলির মামাতো ভাই সংগীতশিল্পী রিফাত (এফ এস নাঈম) ও তার  লেখক বন্ধু রাহিন (এসএন জনি) বেড়াতে আসে। উদ্দেশ্য গ্রামে তাদের নতুন এ্যালবামের গানের মিউজিক ভিডিও শুটিং করবে। মা শিউলিকে সাবধান করে দেয় ওদের সামনে সাধারণভাবে না গিয়ে ঘোমটা দিয়ে যেতে এবং ওদের সাথে কথাও না বলতে।

এদিকে রিফাত ও রাহিন শিউলির লম্বা ঘোমটা দেখে অনেক বেশী অবাক হয়।  রাহিন ও রিফাত তাদের কোনো প্রয়োজনের কথা বললে শিউলি তাদের কাগজ-কলমে উত্তর দিয়ে সব প্রয়োজনীর চাহিদা পূরণ করে। মিউজিক ভিডিও মডেল এত দূর আসবে বলে জানিয়ে দিলে রাহিন ও রিফাত মন করে ঢাকার পথে রওনা দেয়।  কিছু দূর গিয়ে মনে পড়ে রিফাত তার মোবাইল ফেলে এসেছে। ফিরে এসে এবার শিউলিকে ফেস টু ফেস দেখে রিফাত ও রাহিন মুগদ্ধ হয়ে যায়। এরপর গল্প মোড় নেয় অন্যদিকে।