প্রচ্ছদ

রামগঞ্জে ঈদ সামগ্রী বিতরণ করলেন আনোয়ার খান

০২ জুন ২০১৮, ১৫:০৫

যুগের কন্ঠ ২৪ ডট কম
রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি:

লক্ষ্মীপুরের রামগঞ্জে ৪০ হাজার হতদরিদ্র মানুষের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করেছেন আনোয়ার খান মর্ডাণ মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ও রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ড. আনোয়ার হোসেন খান।

শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার নোয়াগাঁও উচ্চ বিদ্যালয়, সাউধেরখিল উচ্চ বিদ্যালয়, পানিয়ালা উচ্চ বিদ্যালয়, শৈরশৈ বাজার নোয়াগাঁও ইউনিয়ন পরিষদসহ বিভিন্ন স্থানে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

 

এসব আয়োজনে নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হোসেন রানার সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের আহবায়ক কাজী ফরহাদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ড. আনোয়ার হোসেন খান।

এসময় আরো উপস্থিত ছিলেন রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ আ.ক.ম রুহুল আমিন, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মনির হোসেন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলী, রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো: তোতা মিয়া, ভাদুর ইউনিয়নের চেয়ারম্যান জাহিদ হোসেন ভূইয়া, দরবেশপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও জেলা পরিষদের সদস্য সৈকত মাহমুদ শামছু, রামগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র মো: মামুন আখন্দ, কৃষক লীগের সভাপতি মো: আবুল কাশেম, ইছাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামছুল ইসলাম ফারুক, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ফয়সাল মাল, সাধারণ সম্পাদক মেহেদী হাসান শুভসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও কৃষক লীগের নেতৃবৃন্দ।

Shares