‘বদি মাদকের গডফাদার প্রমাণ কী?’

রবিবার, ৩ জুন, ২০১৮ ২:৫১:১২ অপরাহ্ণ
0
219
নিজস্ব প্রতিবেদক

কক্সবাজারের টেকনাফের এমপি আবদুর রহমান বদি যে মাদকের গডফাদার তার প্রমাণ চাইলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, যদি প্রমাণ হয় তাহলে বদির বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।

রোববার সকালে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে মেট্রোরেল প্রকল্পের এমআরটি লাইন সিক্সের ইলেক্টিক্যাল ও মেকানিক্যাল সিস্টেম কাজের চুক্তি সই অনুষ্ঠানে তিনি একথা বলেন।

বদির ওমরাহ করতে সৌদি আরব যাওয়ার বিষয়ে এক সাংবাদিকের প্রশ্নের জবাবে সড়ক মন্ত্রী বলেন, বদির মতো আরও কত বদি এ দেশে আছে। বদি যে মাদকের গডফাদার এটা আপনি সরাসরি বলতে পারেন, প্রমাণ কী? প্রমাণ করুন। প্রমাণিত হলে বদিকেও ছাড় দেয়া হবে না।

এসময় ওবায়দুল কাদের একরামকে নিয়ে বলেন, জবাব চাই, একরাম কে? তিনি আমাদেরই যুবলীগের সভাপতি। আমাদের লোক কি আমরা মেরে ফেলেছি? যদি তদন্তে প্রমাণিত হয়, একরাম নির্দোষ। তবে যারাই তাকে দোষী সাব্যস্ত করেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

হতাশা থেকে বিএনপি মাদকের অভিযান নিয়ে অযৌক্তিক কথা বলছে বলেও মন্তব্য করেন সেতুমন্ত্রী। তিনি বলেন, সরকারের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে এমন কথা বলছে দলটি।

সারাদেশে মাদকবিরোধী অভিযানে কথিত বন্দুকযুদ্ধের ঘটনায় এমপি বদির প্রসঙ্গটি সামনে আসে। কারণ ইয়াবা কারবারে সাথে বদির সম্পৃক্ততার অভিযোগ উঠে।

এদিকে ৩১ মে ওমরাহ করতে চার সহযোগীসহ সৌদি আরবে যান বদি। ১৭ জুন দেশে ফেরার কথা রয়েছে তার।