আসন্ন বিসিসি’র নির্বাচনে প্রহসনের চেষ্টা করা হলে তা প্রতিহত করা হবে-বিলকিস জাহান শিরীন

সোমবার, ৪ জুন, ২০১৮ ২:০৮:৫১ অপরাহ্ণ
0
148

বরিশাল প্রতিনিধিঃ
বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এ্যাড. বিলকিস জাহান শিরীন বলেছেন,খুলনা সিটির ভোট ডাকাতীর নির্বাচন বরিশালে চেষ্টা করা হলে বরিশাল নগরবাসী তা সম্মিলিত ভাবে প্রতিহত করবে । বরিশালের মাটি হচ্ছে দেশমাতা বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার শক্ত ঘাটি । আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে সুষ্ঠ পরিবেশ সৃষ্টি পেশি শক্তিমুক্ত নির্বাচন দেখতে চায় বরিশাল নগর বাসী । বরিশালে কোন প্রহসনের নির্বাচনের চেষ্টা করা হলে তা প্রতিহত করতে বিএনপির সর্বস্তরের নেতা কর্মীরা প্রস্তুত আছে। এ নির্বাচন রাজপথের আন্দোলন-সংগ্রামের মাধ্যমে গনতন্ত্র পূনঃরুদ্ধার ও মানুষের কথা বলার অধিকার আদায়ের নির্বাচন। আজ আমার আমন্ত্রনে আপনারা সবাই উপস্থিত হয়েছেন এ জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি । তিনি রোববার বরিশাল নগরীর রজনীগন্দা কমিউনিটি সেন্টারে বরিশালের সর্বস্তরের সাংবাদিকদের সন্মানে তার উদ্দ্যোগে ইফতার ও দোয়া মাহফিল পূর্বে বক্তৃতায় তিনি একথা বলেন । এসময় আরো শুভেচ্ছা বক্তব্য রাখেন বরিশাল দক্ষিন জেলা বিএনপি সভাপতি আলহাজ্ব এবায়েদুল হক চাঁন,মহানগর বিএনপি সিনিয়র উপদেষ্টা ও শহীদ আঃ রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাব কার্যকরী কমিমিটির সদস্য নুরুল আলম ফরিদ,কার্যকরী কমিটির সদস্য ও সাবেক সভাপতি এ্যাড. মানবেন্দ ব্যাটবল।

ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠান মঞ্চে আরো উপস্তিত ছিলেন বরিশাল রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল বিশ্বাষ, বরিশাল টেলিভিশন মিডিয়া এসোসিয়েশনের সভাপতি হুমাউন কবীর,প্রেস ক্লাব কার্যকরী কমিটির সদস্য এ্যাড. নজরুল ইসলাম চুন্নু, মনিরুল আলম স্বপন, দৈনিক পরিবর্তন পত্রিকার প্রকাশক সম্পাদক কাজী মিরাজ মাহমুদ,দৈনিক মতবাদ পত্রিকার সিনিয়র বার্তা সম্পদক গোপাল সরকার, দৈনিক সমকাল পত্রিকার বরিশাল ব্যুরো প্রধান পুলক চ্যাটার্জি। এছাড়া ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে বরিশালে কর্মরত স্থানীয় পত্রিকা, জাতীয় প্রিন্ট মিডিয়া,ইলেক্টনিক্স মিডিয়ার সংবাদ কর্মীরা অংশ গ্রহন করেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা যুবদল সাধারন সম্পাদক এ্যাড. তছলিম উদ্দিন,সাংগঠনিক সম্পাদক এ্যাড. হাফিজ আহমেদ বাবলু সহ যুবদল,ছাত্রদল, মহিলাদল ও বিভিন্ন অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা ।
আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন প্রসঙ্গে সাংবাদিকদের উদ্দ্যেশে বলেন আমি বরিশালের মেয়ে । এই মাটিতে আমি বেড়ে উঠেছি । এই মহানগরীর প্রান্তরে আমার শৈসব, কৈসর কেটেছে । আমার রাজনিতি বরিশালের মাটি ও মানুষের কল্যানের রাজনিতি । আমি স্বপ্ন দেখি তিলত্তমা বরিশাল নগরীতে বসবাস কারীরা তাদের নাগরিক সুযোগ-সুবিধা নিশ্চিতের । প্রাচ্যের ভেনিস শহর বরিশাল নগরী হবে প্রকৃতি ও পরিবেশের অপরুপ সৌন্দর্যের সত্যিকারের আধুনিক নিরাপদ ও বাসযোগ্য ভেনিস মহানগরী । আমি আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে নির্বাচন করার প্রত্যাশা করছি । তবে বিএনপির কেন্দ্রিয় কমিটির সিদ্ধান্তই চুরান্ত । দল যদি মনে করে আমি বিসিসি’র মেয়র পদে যোগ্য প্রার্থী সে ক্ষেত্রে দল মনোনায়ন দিলে নির্বাচনের জন্য আমি সম্পূর্ণ প্রস্তুত । আর সে নির্বাচনে আপনাদের সকলের সহযোগিতা কামনা করছি ।