‘বালিঘর’ ছবিটি আমি করছি না: তিশা

সোমবার, ৪ জুন, ২০১৮ ১২:১৬:০৮ অপরাহ্ণ
0
114
বিনোদন প্রতিবেদক

কলকাতার গুণী নির্মাতা অরিন্দম শীলের নতুন সিনেমা ‘বালিঘর’। এতে অভিনয় করার কথা ছিলো বাংলাদেশের আরিফিন শুভ, তিশা ও কলকাতার আরো কয়েকজন তারকার। ঘটা করে মহরত হয় ‘বালিঘর’র। আগামী সেপ্টেম্বরে নির্ধারণ করা হয়েছে শুটিংয়ের সময়।

এমনই সময়ে হঠাত করে জানা গেলো তিশা ছবিটি করছেন না। নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে তিনি বিষয়টি নিশ্চিত করেন। তিশা বলেন, কলকাতার বিশিষ্ট পরিচালক অরিন্দম শীলের ‘বালিঘর’ ছবিটি আমি আর করছিনা। শিডিউল ঘটিত জটিলতার কারণে আমি সেই ছবিটা থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছি। এই বিষয়ে পরিচালকের সঙ্গে আমার আলাপ হয়েছে। এবং আমরা সকল প্রকার সৌজন্য বজায় রেখেই একমত হয়েছি। আমি ছবিটার জন্য শুভ কামনা জানিয়ে রাখছি।

তিশার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের মধ্যে ‘বালিঘর’ নিয়ে দারুণ আগ্রহ কাজ করছিলো। কিন্তু কাজটি যেহেতু তিনি করছেন না, তাই কেউ যাতে ভুল না বোঝে সেজন্য তিনি নিজ থেকেই বিষয়টি পরিষ্কার করেছেন।

‘বালিঘর’ ছবিটি নির্মিত হবে বাংলাদেশের বেঙ্গল ক্রিয়েশনস ও ভারতের নাথিং বিয়ন্ড সিনেমার যৌথ প্রযোজনায়। পশ্চিমবঙ্গের কথাসাহিত্যিক সুচিত্রা ভট্টাচার্যের ‘ঢেউ আসে ঢেউ যায়’ উপন্যাস অবলম্বনে নির্মিত হবে এই ছবি। এতে বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করবেন আবির চ্যাটার্জি, পার্নো মিত্র, রাহুল ব্যানার্জী ও অনির্বাণ ভট্টাচার্য।