শাহ্জালাল ইসলামী ব্যাংকের উদ্যোগে ইফতার মাহফিলের আয়োজন

সোমবার, ৪ জুন, ২০১৮ ২:৪১:৩২ অপরাহ্ণ
0
119

বিজ্ঞপ্তি।

শাহজালাল ইসলামী ব্যাংকের চট্টগ্রাম জোনাল অফিসের উদ্যোগে গত ০১ জুন চট্টগ্রামের স্থানীয় একটি কনফারেন্স হলে “মাহে রমযানের তাৎপর্র্য” বিষয়ে আলোচনা এবং গ্রাহক-শুভানুধ্যায়ীদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করে।

উক্ত আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শাহ্জালাল ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ফরমান আর চৌধুরী এবং পরিচালক পর্ষদের চেয়ারম্যান আলহাজ্জ আক্কাচ উদ্দিন মোল্লা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের ভাইস-চেয়ারম্যানদ্বয় মো. গোলাম কুদ্দুছ ও খন্দকার শাকিব আহমেদ, পরিচালক ইঞ্জিনিয়ার মো. তৌহিদুর রহমান, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এম. শহীদুল ইসলাম, উপ-ব্যবস্থাপনা পরিচালক এম আখতার হোসেন ও আব্দুল আজিজ এবং ব্যাংকের চট্টগ্রাম জোনাল হেড মো. নাসির উদ্দিন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ব্যাংকের জনসংযোগ বিভাগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মো. সামছুদ্দোহা-এর সঞ্চালনে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আরবী সাহিত্য বিভাগের অধ্যাপক ড. মো. গিয়াস উদ্দিন তাল্লুকদার “মাহে রমযানের তাৎপর্র্য” বিষয়ে আলোচনা এবং দেশ জাতির কল্যাণে বিশেষ দো’য়া ও মোনাজাত পরিচালনা করেন।তাছাড়া অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের সম্মানিত গ্রাহকবৃন্দ এবং বিভিন্ন শ্রেণী পেশার সম্মানিত সুধীসমাজ-সহ স্থানীয় ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।