সঞ্জয় হতে রণবীর কত নিয়েছেন?

সোমবার, ৪ জুন, ২০১৮ ১২:২৮:১০ অপরাহ্ণ
0
107
বিনোদন ডেস্ক

বলিউডের অন্যতম দাপুটে অভিনেতা সঞ্জয় দত্ত। তার বর্ণাঢ্য জীবনজুড়ে রয়েছে নানান বৈচিত্রময় ঘটনা। যা কিনা সিনেমার চেয়েও বেশি নাটকীয়। আর সঞ্জয়ের জীবনের গল্প নিয়েই নির্মিত হয়েছে বায়োপিক ‘সঞ্জু’।

‘সঞ্জু’তে সঞ্জয় দত্তের ভূমিকায় অভিনয় করেছেন রণবীর কাপুর। পোস্টার, ট্রেলার কিংবা গান, এগুলো দেখে প্রথম পলকে কেউ বুঝতেই পারবেন না যে, তিনি সঞ্জয় নাকি রণবীর! এতোটাই নিখুঁতভাবে সঞ্জয়কে অনুকরণ করেছেন রণবীর।

রোম্যান্টিক হিরো রণবীর থেকে সঞ্জয় হতে রণবীরকে অনেক পরিশ্রম করতে হয়েছে। এরপর শুটিংয়েও সঞ্জয়ের মতো করে অভিনয় ফুটিয়ে তোলাও ছিলো ভীষণ কঠিন কাজ। এই কঠিন প্রজেক্টের জন্য রণবীর কাপুরের পারিশ্রমিকও কম নয়। ‘সঞ্জু’ ছবির জন্য তিনি নিয়েছেন ২৫ কোটি রুপি।

ভারতের গণমাধ্যম জানায়, ‘সঞ্জু’ ছবিতে অন্যান্য চরিত্রে অভিনয় করা তারকাদের পারিশ্রমিকও বেশ মোটা অংকের। এর মধ্যে ছোট একটি ক্যামিও চরিত্রের জন্য টাবু নিয়েছেন ৬০ লাখ রুপি, মাধুরী দীক্ষিতের ভূমিকায় অভিনয় করা কারিশমা তন্নার পারিশ্রমিক ১ কোটি রুপি, সঞ্জয় দত্তের বাবা সুনীল দত্তের ভূমিকায় অভিনয় করা পরেশ রাওয়াল নিয়েছেন ২-৩ কোটি রুপি।

সঞ্জয় দত্তের মায়ের চরিত্রে অভিনয় করেছেন মনীষা কৈরালা। তিনি নিয়েছেন ৩ কোটি রুপি। সঞ্জয় দত্তের বর্তমান স্ত্রী মান্যতা দত্তের ভূমিকায় অভিনয় করা দিয়া মির্জা নিয়েছেন ৩ কোটি, টিনা মুনিম অম্বানী অর্থাৎ সঞ্জয়ের জীবনের প্রথম প্রেমিকার চরিত্রে দেখা যাবে সোনম কাপুরকে। এই চরিত্রের জন্য তিনি ৬ কোটি রুপি নিয়েছেন।

উল্লেখ্য, ‘সঞ্জু’ পরিচালনা করেছেন বলিউডের খ্যাতিমান নির্মাতা রাজকুমার হিরানি। আগামী ২৯ জুন মুক্তি পাবে ছবিটি।