মোশাররফ করিমের হাই প্রেসার টু

মঙ্গলবার, ৫ জুন, ২০১৮ ১:৩৪:০৯ অপরাহ্ণ
0
141

বিনোদন ডেস্ক

অস্থিরতায় হা হুতাশ করছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। পাশে বসে অনেকটা উদ্বিগ্ন হয়ে ‘মিরাক্কেল’খ্যাত জামিল হোসাইন আঞ্চলিক ভাষায় বলেন, ‘এত রাইতে প্রেসার উঠায়েন না। তেতুলের ওষুধ কোথায় রাখছি বলতে পারব না।’ এ কথা শুনে আরো বেশি উদ্বিগ্ন হয়ে পড়েন মোশাররফ করিম। দৃশ্যটি ‘হাই প্রেসার টু’ ধারাবাহিকের।

সাত পর্বের এই নাটক ‘হাই প্রেসার টু’ রচনা ও পরিচালনা করেছেন আদিবাসী মিজান। নাটকটির গল্প প্রসঙ্গে তিনি বলেন, মজনু ও ফটিক টাউট প্রকৃতির লোক। তারা চিন্তা করে সৎ পথে টাকা উপার্জন করবে, তাই রাস্তায় রাস্তায় শরবত বিক্রি শুরু করে। ঘটনাক্রমে এপ্রোন পরা দুই অ্যাডভোকেট শরবত খেতে আসে। এপ্রোন দেখে মজনুর মাথায় দুষ্টবুদ্ধি ঘুরপাক খায়। সে চিন্তা করে এপ্রোন পরে সেও অ্যাডভোকেট সাজবে, মানুষকে ধোঁকা দেবে। তারপর মজনু ফটিককে সঙ্গে নিয়ে তার মামা বাড়ি বরিশাল চলে যায়। সেখানে গিয়ে নিজেদেরকে অ্যাডভোকেট বলে প্রচার চালায়। এরপর চলতে থাকে সাধারণ মানুষের সঙ্গে তাদের নানা ধরনের প্রতারণা।

নাটকটির মজনু চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। আর ফটিক চরিত্রে দেখা যাবে জামিলকে। এছাড়াও এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- আ খ ম হাসান, নাদিয়া, ফারুক আহমেদ, রোমানা স্বর্ণা, পাভেলসহ অনেকে।

সম্প্রতি নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। ঈদুল ফিতরের দিন থেকে ঈদের সপ্তম দিন পর্যন্ত রাত ১০টা ৩০ মিনিটে বৈশাখী টেলিভিশন চ্যানেলে নাটকটি প্রচারিত হবে।