ময়মনসিংহে দুই মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার

মঙ্গলবার, ৫ জুন, ২০১৮ ১২:৫৪:৩৪ অপরাহ্ণ
0
81
অনলাইন ডেস্ক

ময়মনসিংহের ব্রহ্মপুত্র রেলব্রিজের নীচ এলাকা চরকালিবাড়ি থেকে দুই মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে কোতোয়ালী পুলিশ। নিহতরা হলো শহরের পুরোহিত পাড়ার সুরুজ আলীর পুত্র মুন্না (৩৫) ও একই এলাকার ফয়জুদ্দিনের পুত্র ইদ্রিস আলী(৪৫)।

মঙ্গলবার (৫ জুন) ১০টার দিকে খবর পেয়ে তাদের লাশ উদ্ধার করা হয়। মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের মধ্যে অভ্যন্তরীণ দ্বন্দ্বে গুলিবিদ্ধ হয়ে তারা মৃত্যুবরণ করেছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে। পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ মর্গে প্রেরণ করেছে।

কোতোয়ালি মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, মঙ্গলবার সকালে স্থানীয়দের কাছ থেকে চরকালিবাড়ি এলাকার ব্রহ্মপুত্র রেলব্রিজের নিচ দুটি লাশ পড়ে থাকার খবর পেয়ে লাশ দুটো উদ্ধার করা হয়। উদ্ধারকৃতদের দুইজনের বুকেই গুলির চিহ্ন রয়েছে। উদ্ধারকৃত লাশ দুটোর পরিচয় তাদের পরিবার নিশ্চিত করেন। ধারণা করা হচ্ছে, মাদক ব্যবসায়ীদের অভ্যন্তরীণ দ্বন্দ্ব এবং মাদক ও মাদকের টাকা ভাগাভাগির জেরেই গুলিবিদ্ধ হয়ে তারা মারা গেছে।

ওসি আরো জানান, ইদ্রিস ও মুন্না আইন শৃংখলা বাহিনীর তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। এর মধ্যে মুন্না পুরোহিতপাড়ার মাদক সম্রাজ্ঞী হেলেনার পুত্র। ইদ্রিসের বিরুদ্ধে ১২টি ও মুন্নার বিরুদ্ধে ৮টি মাদকসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।

কোতোয়ালী পুলিশের সেকেন্ড অফিসার উজ্জল কান্তি সরকার বলেন, এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিহতের পরিবারের দাবী, গত শুক্রবার মধ্যরাতে মাসকান্দা সেবা মাদকাসক্তি সেন্টার থেকে ডিবি পুুলিশের পরিচয়ে অজ্ঞাতনামা ব্যক্তিরা এ দুইজনকে তুলে নিয়ে যায়। এরপর থেকে তাদের আর খোঁজ মেলেনি। তবে ডিবি পুলিশ ও আইন শৃংখলা বাহিনীর কাছে খবর নিলে এর কোন ধরণের সত্যতা পাওয়া যায়নি।