নতুন সিনেমায় শাকিব-বুবলী

বুধবার, ৬ জুন, ২০১৮ ১:১৪:৫১ অপরাহ্ণ
0
93

বিনোদন প্রতিবেদক

ঢালিউডের গত এক যুগের কাণ্ডারি শাকিব খান। তার ওপর ভর করেই ইন্ডাস্ট্রির চাকা ঘুরেছে। এই দীর্ঘ সময়ে তিনি অভিনয় করেছেন অনেক পরিচালকের সঙ্গে। তার মধ্যে অন্যতম শাহীন সুমন। এই পরিচালকের হয়ে তিনি বেশ কয়েকটি ব্যবসাসফল সিনেমায় অভিনয় করেছেন।

সর্বশেষ ২০১৫ সালে শাহীন সুমনের পরিচালনায় ‘লাভ ম্যারেজ’ সিনেমায় অভিনয় করেন শাকিব। এতে শাকিবের সঙ্গে নায়িকা হিসেবে ছিলেন অপু বিশ্বাস। ছবিটি সেই বছর সবচেয়ে সফল সিনেমার তকমা পায়।

৩ বছর পর আবারো শাহীন সুমনের সিনেমায় অভিনয় করতে চলেছেন শাকিব খান। ছবির নাম ‘কমান্ডার’। এতে শাকিবের বিপরীতে নায়িকা হিসেবে থাকছেন বুবলী। যার সঙ্গে এরই মধ্যে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন শাকিব। ‘কমান্ডার’ হতে যাচ্ছে শাকিব-বুবলী জুটির সপ্তম ছবি।

‘কমান্ডার’ ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া। আসন্ন রোজার ঈদের পরপরই শুরু হবে ছবির শুটিং। ছবিতে শাকিব-বুবলী ছাড়াও অভিনয় করবেন অমিত হাসান, মৌসুমী প্রমুখ।

তথ্যগুলো নিশ্চিত করেছেন নির্মাতা শাহীন সুমন নিজেই। তিনি বলেন, শাকিবের সঙ্গে আমার বোঝাপড়াটা অনেক ভালো। সে আমাকে অনেক পছন্দ করে। আবার আমার প্রিয় নায়ক সে। একসঙ্গে অনেক কাজের অভিজ্ঞতা আছে আমাদের। আশা করি সেই অভিজ্ঞতার আলোকে এই কাজটিও দর্শকের জন্য উপভোগ্য হবে।

উল্লেখ্য, শাহীন সুমনের পরিচালনায় শাকিবের ছবিগুলোর মধ্যে রয়েছে, ‘লাভ ম্যারেজ’, ‘নষ্ট’, ‘খোদার পরে মা’, ‘মনে বড় কষ্ট’, ‘একবুক জ্বালা’, ‘টাইগার নাম্বার ওয়ান’, ‘সন্তান আমার অহংকার’ ইত্যাদি।