প্রচ্ছদ

বয়ফ্রেন্ডকে খুশি করতে ৩৮টি মোবাইল চুরি 

০৬ জুন ২০১৮, ১১:৪৭

যুগের কন্ঠ ২৪ ডট কম
অনলাইন ডেস্ক

গত দুই মাস ধরেই ঘটনাটি ঘটছিল। ভারতের মুম্বাইয়ের লোকাল ট্রেনের মহিলা বগিতে প্রতিদিন মোবাইল চুরি হতো। কিছুতেই চোর ধরা পড়ছিল না। শেষমেশ পুলিশের ফাঁদা জালে ধরা পড়ল ২ কলেজছাত্রী। বেশ সম্ভ্রান্ত ঘরের ওই দুই কলেজছাত্রী পুলিশকে জানিয়েছে, বয়ফ্রেন্ডের জন্যই তারা মোবাইল চুরি করতো। ২ মাসে তারা ৩৮টি মোবাইল চুরি করেছে।

পশ্চিম রেলের ডিসিপি পুরুষোত্তম কারাদ জানিয়েছেন, মোবাইল চোরদের ধরতে মহিলা পুলিশের একটি দল তৈরি করা হয়। দেখা যাচ্ছিল, বোরিভালি থেকে সান্তাক্রুজের মধ্যেই চুরির ঘটনা ঘটছে। তারা সেই মতো বিভিন্ন লোকালের মহিলা বগিতে সাধারণ পোশাকে উঠে পড়েন। মোবাইল চুরির সময় ওই দুই কলেজছাত্রীকে পুলিশ আটক করে।

আটকদের নাম টুইংকল সোনি (২০) ও তিনাল পারমার (১৯)। দু’জনেই কলেজ যাওয়ার সময় ট্রেনে মোবাইল ফোন চুরি করত। দু’জনেই একটি ব্যক্তির সঙ্গে ডেটে যেত। তার নাম ঋষি সিং। বয়ফ্রেন্ডকে খুশি করতেই প্রতিদিন মোবাইল চুরি করত তারা। মূলত হাত খরচার জন্য ওই মোবাইল তারা বিক্রি করত মোটা টাকায়। টুইংকল সোনি আর্কিটেক্ট নিয়ে পড়ছে ও তিনাল প্রথম বর্ষের ছাত্রী। ধরা পড়ার পর সোনির ব্যাগ থেকে ৯টি মোবাইল উদ্ধার হয়েছে। সব মিলিয়ে দু’জনের কাছ থেকে ৩৮টি মোবাইল ও ৩০টি মেমরি কার্ড পাওয়া গেছে।

Shares