মাধবদী প্রেসক্লাবের নতুন কমিটি: সভাপতি আমিন, সম্পাদক শাহিন

বুধবার, ৬ জুন, ২০১৮ ১১:২১:১৯ পূর্বাহ্ণ
0
100

অনলাইন ডেস্ক

নরসিংদীর মাধবদী থানা প্রেসক্লাবের নতুন কমিটি গঠিত হয়েছে। সোমবার (৪ জুন) রাইন ওকে মার্কেটের তৃতীয় তলায় সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত ইফতার মাহফিল শেষে সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে মো. আল-আমিন সরকারকে (মানবজমিন) সভাপতি এবং শাওন খন্দকার শাহিনকে (খোলা কাগজ) সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত করে ২১ সদস্য বিশিষ্ট দ্বি-বার্ষিক কার্যকরি কমিটি ঘোষণা করা হয়।

থানা প্রেসক্লাবের আহ্বায়ক মো. আনিসুর রহমান সোহেলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাপ্তাহিক খোরাক পত্রিকার সম্পাদক ও ছড়াকার এমদাদুল ইসলাম খোকন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জার্নালিস্ট হেলথ ফোরাম বাংলাদেশের মহাসচিব শাফি উদ্দিন আহমদ, মাধবদী ক্লাব লিমিটেডের সভাপতি মো. আল-আমিন প্রধান ভূইয়া, সাংবাদিক নাঈম আহমদ প্রমুখ।

কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন—সিনিয়র সহ-সভাপতি আনিছুর রহমান সোহেল, সহ-সভাপতি ওবায়দুর রহমান মাসুম ও তৌহিদুর রহমান তৌহিদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. রাসেল হাসান, কোষাধ্যক্ষ মনিরুজ্জামান মনির, সাংগঠনিক সম্পাদক মো. নুর আলম, মহিলা বিষয়ক সম্পাদক ফারহানা হক শিমুল, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক হাজ্বী রোমান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো. মাহবুব উল আলম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শরিফ ইকবাল রাসেল, আইন বিষয়ক সম্পাদক আব্দুল হান্নান মানিক, প্রকাশনা সম্পাদক মো. আব্দুল কুদ্দুস, কল্যাণ সম্পাদক রাকিবুল হাসান জয়, ক্রীড়া সম্পাদক ছিদ্দিকুর রহমান ইমন, দপ্তর সম্পাদক মো. আওলাদ হোসেন, কার্যকরি সদস্য অধ্যাপক ফজলুল হক মিলন, সফুর উদ্দিন প্রভাত, সাহিল সারোয়ার, কাজী মেহবুব ইয়াছিন সৃজন ও মো. জাকারিয়া।