ভালোবাসার জানালায় শাফিন আহমেদ

বৃহস্পতিবার, ৭ জুন, ২০১৮ ১১:২৭:০২ পূর্বাহ্ণ
0
252
বিনোদন প্রতিবেদক

দেশের অন্যতম ব্যান্ড তারকা শাফিন আহমেদ। দীর্ঘ ক্যারিয়ারে সমৃদ্ধ করেছেন দেশের সংগীতাঙ্গন। একটা সময় তার গানে মেতে থাকতো গোটা দেশ। সময়ের আবর্তনে শাফিন আহমেদ গান কমিয়ে দিয়েছেন। তবে শ্রোতামহলে তার জনপ্রিয়তা এখনো দারুণ। আর সেই ভক্তদের জন্য সুখবর হচ্ছে, আসন্ন ঈদেই প্রকাশ হচ্ছে শাফিন আহমেদের নতুন গান।

গানটির শিরোনাম ‘ভালোবাসার জানালায়’। রবিউল ইসলাম জীবনের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন শাফিন আহমেদ নিজেই। বাড়তি চমক হিসেবে নির্মিত হয়েছে মিউজিক ভিডিও। নির্মাণ করেছেন মনজু আহমেদ।

 

‘ভালোবাসার জানালায়’ গানের সৃষ্টি কীভাবে? উত্তরে শাফিন আহমেদ জানালেন, স্টুডিওতে বসে গিটার দিয়ে প্র্যাক্টিস করার সময় হঠাতই তার মাথায় সুরটা আসে। খুব সহজ, তবে মিষ্টি। একটা পূর্ণাঙ্গ রূপ দিয়ে জীবনকে লিখতে বলেন। জীবন লিখে দিলো, আমি মিউজিক অ্যারেঞ্জমেন্ট করে নিলাম।

শাফিন আহমেদ আরো বলেন, শ্রোতারা ঠিক আগের শাফিন আহমেদকে খুঁজে পাবেন এই গানে। তাছাড়া চমক হিসেবে মিউজিক ভিডিও থাকছে। আশা করছি ভক্তদের জন্য এবারের ঈদ অনেক স্পেশাল হবে।

প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে ‘ভালোবাসার জানালায়’। এছাড়া বিভিন্ন টিভি চ্যানেলেও প্রচার হবে বলে জানিয়েছেন শাফিন আহমেদ।