মির্জাপুরে যুবকে পিটিয়ে হত্যার অভিযোগ

বৃহস্পতিবার, ৭ জুন, ২০১৮ ১০:১৭:২৫ পূর্বাহ্ণ
0
65

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ

মির্জাপুরে গোড়াই খামারপাড়া এলাকায় মাটির ব্যবসা নিয়ে বিরোধের জের ধরে চাচা ও চাচাতো ভাইদের হাতে এক যুবক খুন হয়েছেন বলে অভিযোগ নিহতের পরিবার। বুধবার রাত দশটার দিকে এ ঘটনা ঘটে। উপজেলার গোড়াই খামার পাড়া গ্রামের নুরু মিয়ার ছেলে নিহত শামীম মিয়া (৩০)।

পুলিশ ও স্থানীয়রা জানান, মাটির ব্যবসা নিয়ে দীর্ঘদিন ধরে চাচা শফি মিয়া ও চাচাতো ভাই মজনু ও জুয়েল মিয়ার সঙ্গে ভাতিজা শামীম ও তার ভাইদের বিরোধ চলে আসছিল। এ বিষয়ে মির্জাপুর থানায় অভিযোগও রয়েছে।পূর্ব বিরোধের জের ধরে বুধবার রাতে চাচা শফি মিয়া তার লোকজন নিয়ে শামীমের মাটির গাড়ী আটকে দেয়। খবর পেয়ে শামীমের বড় ভাই সাহাদত ও শামীম ঘটনাস্থলে গেলে তাদের বাকবিতন্ডা বাধে।

এক পর্যায়ে হাতাহাতির ঘটনায় শামীম আহত হন। তাকে অচেতন অবস্থায় স্বজনরা উদ্ধার করে কুমুদনী মেডিকেল কলেজ হাসপতালে নিলে কর্তব্যরত চিকিৎসক শামীমকে মৃত ঘোষণা করেন।নিহত শামীমের ভাই ছানোয়ারের অভিযোগ, তার চাচা শফি, চাচাতো ভাই মজনু, জুয়েলসহ তাদের বাড়ির লোকজন পিটিয়ে শামীমকে হত্যা করেছেন।মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুল হক বলেন, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

তবে মারধর না অসুস্থতার কারণে তার মৃত্যু হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি। অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে পরবর্তি ব্যাবস্থা গ্রহন করা হবে।এ বিষয়ে এখনও কোন মামলা হয়নি বলে তিনি জানিয়েছেন।