‘শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল’

শুক্রবার, ৮ জুন, ২০১৮ ৫:৫১:৪২ অপরাহ্ণ
0
122

নিজস্ব প্রতিবেদক

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, অনেক অত্যাচার সহ্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল হিসেবে স্বীকৃতি পেয়েছে।
শুক্রবার (৮ জুন) সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ার কসবা আদর্শ উচ্চ বিদ্যালয়ে এক ইফতার মাহফিলে সংক্ষিপ্ত বক্তৃতায় তিনি এসব কথা বলেন। কসবা উপজেলা আওয়ামী লীগ এই ইফতারের আয়োজন করে।
এসময় তিনি বলেন, কসবা উপজেলার যদি একটা উন্নয়নও হয়ে থাকে তার অংশীদার আপনারা সবাই। আমাদের মধ্যে যে সহমর্মিতা, ভালোবাসা এবং বন্ধুত্ব রয়েছে তা অক্ষুণ্ণ রেখে দলমত-নির্বিশেষে এলাকার উন্নয়ন করতে হবে এবং কসবা-আখাউড়াসহ সারা দেশকে সোনার বাংলায় পরিণত করতে হবে।
এসময় আইনমন্ত্রী আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করতে জনগণের প্রতি আহ্বান জানান।
ইফতারের আগে আইনমন্ত্রী ইফতার মাহফিলে আগত অতিথিদের সামনে ঘুরে ঘুরে তাদের সঙ্গে কুশল বিনিময় করেন। এ সময় দেশ, জাতি এবং মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি ও অগ্রগতি কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এমজি হাক্কানীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কসবা উপজেলা চেয়ারম্যান আনিসুল হক ভুঁইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাসিনা ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট রাশেদুল কাউছার ভুইয়া জীবন প্রমুখ।