নির্বাচন কমিশন স্বতন্ত্রভাবে কাজ করছে: সিইসি

শনিবার, ৯ জুন, ২০১৮ ২:৪৯:০১ অপরাহ্ণ
0
91
নিজস্ব প্রতিবেদক

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা বলেছেন, নির্বাচন কমিশন স্বতন্ত্রভাবে কাজ করে যাচ্ছে। তার ফলশ্রুতিতে খুলনায় একটি সুষ্ঠু, গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সামান্য যে ত্রুটিবিচ্যুতি পাওয়া গেছে তা তাৎক্ষণিক ব্যবস্থা নেয়া হয়েছে।

শনিবার দুপুরে মুক্তিযুদ্ধকালীন তার স্মৃতিবিজড়িত পটুয়াখালীর কলাপাড়া উপজেলায় নবনির্মিত কেন্দ্রীয় শহীদ মিনার পরিদর্শনকালে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, শতভাগ সুষ্ঠুভাবে সব নির্বাচন করার চেষ্টা রয়েছে নির্বাচন কমিশনের। একটি গ্রহণযোগ্য নির্বাচন সম্পন্ন করাই হচ্ছে তার কমিশনের প্রধান কাজ। সে কাজ করে যাচ্ছেন।

কলাপাড়ার শহীদ মিনার ছাড়াও নবনির্মিত শহীদ শেখ কামাল স্মৃতি কমপ্লেক্স অডিটরিয়াম ঘুরে দেখেন তিনি। এর আগে কলাপাড়ার সার্ভার স্টেশন (নির্বাচন অফিস) পরিদর্শন করে নির্বাচন কর্মকর্তাদের বিভিন্ন দিক নির্দেশনা দেন কে এম নুরুল হুদা।

এসময় উপস্থিত ছিলেন, নির্বাচন কমিশনের নির্বাচন প্রশিক্ষণ ইনস্টিটিউট এর মহাপরিচালক মোস্তফা ফারুক, পটুয়াখালী জেলা নির্বাচন কর্মকর্তা জিয়াউর রহমান খলিফা, কলাপাড়ার উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তানভীর রহমান, পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুর রশীদ প্রমুখ।