‘সুপার হিরো’র প্রথম গান কেমন হলো? (ভিডিও)

শনিবার, ৯ জুন, ২০১৮ ২:১৭:২৮ অপরাহ্ণ
0
96
বিনোদন প্রতিবেদক

তরুণ নির্মাতা আশিকুর রহমান পরিচালিত নতুন সিনেমা ‘সুপার হিরো’। তারকাবহুল এই সিনেমায় নায়ক-নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা বুবলী। আসন্ন ঈদ উপলক্ষে মুক্তির মিছিলে থাকা অন্যতম আলোচিত সিনেমা এটি। এরই মধ্যে পোস্টার ও টিজার দিয়ে দারুণ প্রশংসিত হয়েছে সিনেমাটি।

এবার প্রকাশ্যে এসেছে ‘সুপার হিরো’র প্রথম গান। এর শিরোনাম ‘বুম বুম’। শুক্রবার (৮ জুন) রাত ১১টায় ইউটিউবে উন্মুক্ত করা হয় গানটি। পার্টি মুডের গানটি গেয়েছেন প্রতীক হাসান ও শৌরিন। সুদীপ কুমার দীপের কথায় গানের সুর-সংগীত করেছেন নাভেদ পারভেজ।

প্রকাশের পর বেশ ভালোই প্রতিক্রিয়া পাচ্ছে ‘বুম বুম’। বিশেষ করে শাকিবের লুক, কোরিওগ্রাফি আর লোকেশন নজর কেড়েছে দর্শকের। মাত্র ১৬ ঘন্টায় গানটি উপভোগ করেছে সাড়ে ৪ লাখের বেশি দর্শক। এছাড়া গানটি পছন্দ করেছেন ১২ হাজারের বেশি মানুষ এবং মন্তব্যের ঘরে অসংখ্য ইতিবাচক মন্তব্য জমা পড়েছে।

তবে গানের কথা ও কালার গ্রেডিং নিয়ে কিছুটা অসন্তোষ প্রকাশ করেছেন কেউ কেউ। এদিকটায় নির্মাতার আরেকটু নজর দেয়া উচিৎ ছিলো বলেও পরামর্শ দিয়েছেন অনেকে। তবে এর কারণে ‘সুপার হিরো’র প্রতি দর্শকের আগ্রহ কমেনি। সবাই-ই পুরো সিনেমাটি দেখার অপেক্ষা করছেন।

‘সুপার হিরো’ সিনেমায় শাকিব-বুবলী ছাড়া আরো অভিনয় করেছেন তারিক আনাম খান, শম্পা রেজা, তাসকিন রহমান ও টাইগার রবি প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করেছে হার্টবিট প্রোডাকশন।