প্রচ্ছদ

আকাঙ্ক্ষিত নায়ক শাকিব, সিনেমা ‘পোড়ামন ২’

১০ জুন ২০১৮, ১৩:৪২

যুগের কন্ঠ ২৪ ডট কম
বিনোদন প্রতিবেদক

দেশের রেডিওর ইতিহাসে সিনেমা নিয়ে প্রথম পূর্ণাঙ্গ অনুষ্ঠান ‘মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন’। ‘মুভিজ বাজার’ খ্যাত সঞ্চালক সৈকত সালাহউদ্দিনের সঞ্চালনায় এই অনুষ্ঠান সাফল্যের সঙ্গে রেডিও টুডে’তে প্রচার হচ্ছে। এরই মধ্যে ৩০টি পর্ব প্রচার হয়েছে অনুষ্ঠানটির।

‘মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন’-এর ২৫ পর্ব উপলক্ষে ইফতার মাহফিলের আয়োজন করে রেডিও টুডে পরিবার। রাজধানীর একটি রেস্টুরেন্টে আয়োজিত এই ইফতার মাহফিলে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার অংশ নেন। এছাড়া উপস্থিত ছিলেন দেশের বিভিন্ন গণমাধ্যমে কর্মরত বিনোদন সাংবাদিকরা।

এই আয়োজনে রেডিও টুডের হেড অব প্রোগ্রাম ডেভলপমেন্ট ও সিনিয়র আরজে টুটুল জহিরুল ইসলাম ঘোষণা দেন যে, মুভি টাইমের ৫০ পর্ব উদযাপনে চালু করা হবে ‘মুভি টাইম অ্যাওয়ার্ড’। সিনেমা শিল্পের বিভিন্ন শাখায় দেয়া হবে এই পুরস্কার।

ইফতার মাহফিলে পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার রেডিও টুডে কতৃপক্ষকে দেশীয় সিনেমার জন্য এই শো প্রচার করায় ধন্যবাদ জানান। তিনি বলেন, এই সময়ে রেডিওর জগতে ‘মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন’ ট্রেড শো।

নিজের অনুষ্ঠান নিয়ে সৈকত সালাহউদ্দিন বলেন, এটি একটি ওপেন শো। সাধারণত প্রতি শোতে একটি বিষয়ে কথা হয়। কখনো অতিথি থাকেন। টেলিফোনেও সংযুক্ত হন সিনেমার মানুষেরা। লাইভেও অংশ নেন তারকারা। পাশাপাশি রেডিও টুডের অফিশিয়াল ফ্যান পেজে দেশীয় সিনেমা নিয়ে নানা জরিপ পরিচালিত হয়।

আসন্ন ঈদ উপলক্ষে একটি জরিপ করে ‘মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন’। ঈদে সবচেয়ে আকাঙ্ক্ষিত নায়ক-নায়িকা ও সিনেমার জন্য দর্শক-শ্রোতাদের ভোট চাওয়া হয়। ভোটে এবারের ঈদে সবচেয়ে আকাঙ্ক্ষিত নায়ক শাকিব খান, আকাঙ্ক্ষিত নায়িকা অপু বিশ্বাস। আর সবচেয়ে আকাঙ্ক্ষিত সিনেমা ‘পোড়ামন ২’।

পূর্বের সংবাদ পড়তে

June 2018
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  
Shares