প্রচ্ছদ

ইউপি সদস্যের বস্তাবন্দি লাশ উদ্ধার

১০ জুন ২০১৮, ১৩:৫৪

যুগের কন্ঠ ২৪ ডট কম
কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ার খোকসা উপজেলার ইউপি সদস্য মাজেদ মন্ডল (৪৭) এর বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকাল নয়টার দিকে খোকসা-পাংশার সীমান্তবর্তী রাজবাড়ী জেলার পাংশা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের মেঘনা খামারপাড়া কালাইকান্দীর একটি ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়।

মাজেদ মণ্ডল খোকসা উপজেলার জয়ন্তীহাজরা ইউনিয়ন পরিষদের ৫ নম্বর পূর্ব গোপালপুর ওয়ার্ডের সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।

রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকী বাংলাদেশ জার্নালকে বলেন, ‘শুনেছি আমাদের সীমানায় বস্তাবন্দী লাশ উদ্ধার হয়েছে। এ বিষয়ে বিস্তারিত তথ্য পরে জানানো।’

মাজেদের ছেলে রুবেল মন্ডল বাংলাদেশ জার্নারকে বলেন, আমার বাবা গতকাল শনিবার সন্ধ্যার পর স্থানীয় ভবানীগঞ্জ বাজারে যান। রাত সাড়ে আটটা পর্যন্ত বাবাকে স্থানীয় লোকজন বাজারে দেখেছেন। রাত ৯টা ৫৫ মিনিট থেকে আমার বাবার ফোন বন্ধ পাওয়া যায়। আমরা আশপাশে খোঁজ করে না পেলে পরে ব্যাপারটি পুলিশকে অবহিত করি। আজ সকালে জানতে পারি রাজবাড়ীর পাংশা উপজেলার একটি খালে বস্তাবন্দী লাশ দেখা গেছে। ঘটনাস্থলে গিয়ে লাশটি শনাক্ত করি। পরে খবর পেয়ে পাংশা থানার পুলিশ লাশটি উদ্ধার করে। প্রত্যক্ষদর্শী কয়েক ব্যক্তি জানিয়েছেন, নিহত ব্যক্তির গলায় তার প্যাঁচানো রয়েছে।

উল্লেখ্য, মাজেদ মন্ডল এলাকায় ব্যাপক জনপ্রিয় মেম্বর ছিলেন। তিনি পরপর তিনবার জয়ন্তীহাজরা ইউনিয়ন পরিষদের ৫ নম্বর পূর্ব গোপালপুর ওয়ার্ডের সদস্য নির্বাচিত হোন।

পূর্বের সংবাদ পড়তে

June 2018
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  
Shares