তরুণীকে প্রাইভেটকারে তুলে ধর্ষণকালে ধনীর দুলাল আটক

রবিবার, ১০ জুন, ২০১৮ ১:৪৬:৫৮ অপরাহ্ণ
0
82
নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে এক তরুণীকে জোর করে প্রাইভেটকারে (ঢাকা মেট্রো- গ ২৯৫৪১৪) তুলে ধর্ষণের সময় হাতেনাতে এক যুবককে আটক করেছে পথচারীরা। পরে তাকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হয়। এসময় প্রাইভেটকারের চালক পালিয়ে যায়।

শনিবার রাতে রাজধানীর কলেজ গেট এলাকায় এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন শেরে বাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিজি বিশ্বাস।

পুলিশ জানায়, শনিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে রাফি আহমেদ নামে এক ফেসবুক ব্যবহারকারী রনিকে মারধরের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করেন। এরপরই সেটি ভাইরাল হয়ে যায়।

পোস্ট করা ভিডিওর সঙ্গে দেয়া ঘটনার বিবরণে রাফি জানান, কলেজগেট সিগন্যালে দাঁড়িয়ে থাকা প্রাইভেটকারের ভেতরে এক তরুণীর সঙ্গে ধস্তাধস্তি করছিলেন রনি। ওই সময় আরেকটি গাড়িতে ছিলেন তিনি। রাফি মনে করছিলেন গাড়ি নিয়ে পালানোর চেষ্টা চলছে। এরপর তিনিসহ সেখানে থাকা আরও কয়েকজন এগিয়ে গিয়ে রনির প্রাইভেটকারটিকে আটক করেন। পরে তারা দেখতে পান গাড়ির পেছনের আসনে রনি এক তরুণীকে ধর্ষণের চেষ্টা করছে।

এ সময় পথচারীরা গাড়ির ভেতর থেকে আক্রান্ত তরুণী, মদ্যপ অবস্থায় রনি ও তার গাড়িচালককে বের করে আনেন। তখন ওই তরুণী জানান, তাকে রাস্তা থেকে জোর করে গাড়িতে তুলে ধর্ষণের চেষ্টা করা হচ্ছিল।

এরপর রনি ও তার গাড়িচালককে গণপিটুনি দেন পথচারীরা। এ সময় গাড়িচালক কৌশলে পালিয়ে গেলেও রানিকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

পুলিশ জানায়, অভিযুক্ত রনি হক দুই সন্তানের জনক। বেসরকারি ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশের সাবেক এই ছাত্র পেশায় ব্যবসায়ী।