মাফিজ আহমেদ ভূঁইয়া এবং ইমরান খান নির্বাচিত

রবিবার, ১০ জুন, ২০১৮ ২:৪৭:৩০ অপরাহ্ণ
0
139

বিজ্ঞপ্তি।

প্রাইম ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদ সম্প্রতি সর্বসম্মতিক্রমে আগামী দুই বছরের জন্য মাফিজ আহমেদ ভূঁইয়া এবং ইমরান খান কে ভাইস চেয়ারম্যান নির্বাচিত করেছে। মাফিজ আহমেদ ভূঁইয়া,ভাইস চেয়ারম্যান নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান মাফিজ আহমেদ ভূঁইয়া প্রাইম ব্যাংকের একজন উদ্যোক্তা পরিচালক। ভূঁইয়া আইপিই (ওচঊ) টেকনোলজি লিমিটেড, শেফার্র্ড ওয়ার্ল্ড ট্রেড লিমিটেড, শেফার্র্ড কনসালটেন্ট ও ম্যানেজমেন্ট লি. এর ব্যবস্থাপনা পরিচালক এবং রিপ্রেজেনটিভ ডিরেক্টর হিসেবে সিটিজেন সিকিউরিটিজ এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেডেরও চেয়ারম্যান।শিক্ষানুরাগী ব্যক্তিত্ব জনাব ভূঁইয়া ইস্টার্ন ইউনিভার্সিটি ও সাউথ ইস্ট ইউনিভার্সিটির আজীবন সদস্য এবং অস্ট্রেলিয়ান ইন্টারন্যাশনাল স্কুল (ইন্টারন্যাশনাল হোল্ডিংস লি.) এর পরিচালক।

একজন সফল ব্যবসায়ী হিসেবে ভূঁইয়া তৈরী পোষাক শিল্পের সূচনালগ্নে পশ্চাৎমূখী সংযোগ শিল্প (ইধপশধিৎফ খরহশধমব) স্থাপন এবং উন্নত দেশগুলোর নামিদামী কোম্পানীর সাথে যৌথ উদ্যোগে শিল্প প্রতিষ্ঠান স্থাপনে এবং দেশের উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করেন। বর্তমানে ভূঁইয়া প্রাইম ব্যাংকের নির্বাহী কমিটির সদস্য এবং প্রাইম ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান।ক্রীড়াপ্রেমি ভূঁইয়া একজন সক্রিয় গলফার।ইমরান খান, ভাইস চেয়ারম্যান নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান ইমরান খান ইতালীর সেরা ব্র্যান্ড ওয়াটার পাম্প পেডরোলো’র আমদানি, বিক্রয় ও বিতরণে একটি নেতৃস্থানীয় বাংলাদেশী প্রতিষ্ঠান পেডরোলো এন কে লিমিটেডের একজন পরিচালক। এছাড়াও প্রতিষ্ঠানটি বাংলাদেশে সুপরিচিত এসএইআর (ঝঅঊজ), ইটাপ (ওঃধঢ়), এইচসিপি (ঐঈচ) এবং রেইন বার্ড (জধরহ ইরৎফ) ব্র্যান্ড ওয়াটার পাম্পের একমাত্র এজেন্ট হিসেবে কাজ করছে। জনাব খান দেশের অন্যতম উদ্যোক্তা ও ব্যবসায়ী ব্যক্তিত্ব।

তিনি পিএনএল হোল্ডিংস লিমিটেড, পিএনএল ওয়াটার ম্যানেজমেন্ট লিমিটেড, হালদা ভ্যালী টি কো. লি., হালদা ফিশারীজ লি., এবং হিল প্লানটেশন লি. এর পরিচালক। এছাড়াও তিনি প্রিমা এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী, প্রতিষ্ঠানটি বিভিন্ন ব্যবসায় পন্য আমদানিতে সম্পৃক্ত। ইমরান খান চট্টগ্রাম ফৌজদারহাট ক্যাডেট কলেজের একজন প্রাক্তন ক্যাডেট। তিনি নর্থসাউথ ইউনিভার্সিটি থেকে মার্কেটিং ”-এ স্নাতক ডিগ্রি লাভ করেছেন। খান চিটাগং ক্লাব, চিটাগং বোট ক্লাব, শাহীন গলফ এন্ড কান্ট্রি ক্লাব এর সদস্য এবং বিভিন্ন সামাজিক (ঈঝজ) কর্মকান্ডের সাথে সক্রিয়ভাবে জড়িত। এছাড়াও হতদরিদ্র ও গরীব জনগোষ্ঠীর জন্য কাজ করে যাচ্ছে, চট্টগ্রামের সুপরিচিত এনজিও এবং দাতব্য সংস্থা লায়ন মোখলেছুর রহমান ফাউন্ডেশন-এর গভনিং বোর্ডেরও সদস্য তিনি।