মিম সিঙ্গেল?

রবিবার, ১০ জুন, ২০১৮ ১:৪০:৫১ অপরাহ্ণ
0
94
বিনোদন ডেস্ক

ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম। সুন্দরি প্রতিযোগিতা দিয়ে শোবিজে পথচলা শুরু, তারপর ছোট পর্দায় সাফল্য। এরপর বড় পর্দায় এসেও দেখিয়েছেন নিজের দক্ষতা। সেই ধারাবাহিকতায় তিনি এবার কাজ করেছেন কলকাতার সুপারস্টার জিতের সঙ্গে। আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে তাদের ছবি ‘সুলতান: দ্য সেভিয়র’।

‘সুলতান’-এর প্রচারণায় মিম বর্তমানে রয়েছেন কলকাতায়। সেখানকার বিভিন্ন গণমাধ্যমে ছবির ব্যাপারে কথা বলছেন। তবে একটি গণমাধ্যমে তিনি নিজের ব্যক্তিগত কিছু বিষয়ও জানান। মিমের বয়ফ্রেন্ড নেই। অর্থাৎ মিম সিঙ্গেল। আর সেটা তিনি নিজেই বলেছেন।

‘সুলতান’ ছবির শুটিং করার সময় কোনো মজার স্মৃতি রয়েছে কিনা জানতে চাইলে মিম বলেন, শুটিং চলাকালীন সময়ে জিৎদা বারবার আমাকে জিজ্ঞেস করতেন,  আমি কারও সঙ্গে প্রেম করি কি না! যত বার বলি আমার বয়ফ্রেন্ড নেই, বিশ্বাস করতেই চায় না!

মিমের এমন জবাবের সঙ্গে একমত পোষণ করেন তার মা। তিনি বলেন, সবসময় যদি মা সঙ্গে থাকে তা হলে ছেলেরা আসবে কী করে?

‘সুলতান’ ছবিটি পরিচালনা করেছেন রাজা চন্দ। এতে জিৎ-মিম ছাড়া আরো অভিনয় করেছেন প্রিয়াঙ্কা সরকার, তাসকিন রহমান, আমান রেজা প্রমুখ। জিতস ফিল্মওয়ার্কস ও বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া যৌথভাবে ছবিটি প্রযোজনা করেছে। রোজার ঈদে ছবিটি পশ্চিমবঙ্গে মুক্তি পাবে। এরপরে বাংলাদেশে আমদানি করা হবে।