মেয়েদের জয় অব্যাহত থাকবে, আশা এরশাদের

সোমবার, ১১ জুন, ২০১৮ ৩:৫৮:৫৫ অপরাহ্ণ
0
126

অনলাইন ডেস্ক

ভারতকে হারিয়ে এশিয়া কাপের শিরোপা জিতেছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। রোববার মালয়েশিয়ার কুয়ালামপুরে অনুষ্ঠিত হয় মেয়েদের এশিয়া কাপের এই সপ্তম আসরটি। প্রথমবারের মতো এশিয়ান কাপের ফাইনালে উঠেই চ্যাম্পিয়ন হয়ে দেশকে ঈদ উপহার দিয়েছে সালমা খাতুনের দল।

মেয়েদের টি-টোয়েন্টি এশিয়া কাপ ক্রিকেটে বাংলাদেশের মেয়েদের এই অবিস্মরণীয় জয়ে অভিনন্দন জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ।

এক অভিনন্দন বার্তায় সাবেক রাষ্ট্রপতি বলেন, ‘দেশের ছেলেরা যা পারেনি, সেই ঐতিহাসিক জয়ের আনন্দে জাতিকে ভাসিয়েছে সালমা খাতুনের দল। তিনি আশা প্রকাশ করে বলেন, মেয়েদের জয়ের এই ধারা অব্যাহত থাকবে এবং মেয়েদের এই জয়ে অনুপ্রাণিত হবে ছেলেরাও।’

এশিয়া কাপ টি-টোয়েন্টি ক্রিকেট জয়ী মেয়েদের আগামী দিনের অনুশীলন এবং নতুন-নতুন খেলোয়াড় তৈরিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড আরও আন্তরিক হবে বলেও আশা প্রকাশ করেন সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ।

প্রসঙ্গত, রোববার মালয়েশিয়ায় অনুষ্ঠিত এশিয়া কাপ টি-টোয়েন্টি টুর্নামেন্টে ভারতকে ৩ উইকেটে হারিয়ে প্রথমবারের মতো এশিয়া কাপের চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ। এ জয়ের পর নারী ক্রিকেটারদের অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী।