প্রচ্ছদ

এমপি সেলিম ওসমানের নিজস্ব অর্থায়নে দু:স্থদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ

১২ জুন ২০১৮, ১৪:১৬

যুগের কন্ঠ ২৪ ডট কম

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব একেএম সেলিম ওসমানের নিজস্ব অর্থায়নে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে সমগ্র বন্দর জুড়ে গরিব ও দু:স্থদের মধ্যে প্রতিবারের ন্যায় এবারও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। যার অংশ হিসেবে বন্দরের ধামগড় ইউনিয়নের জন্য ৩ হাজার ঈদ সামগ্রী প্যাকেট বরাদ্দ দেয়া হয়।

আজ মঙ্গলবার সকাল ১১ টায় ধামগড় ইউপির হালুয়াপাড়ায় এমপি সেলিম ওসমানের ব্যক্তিগত অর্থায়নে প্রতিষ্ঠিত শেখ জামাল উচ্চ বিদ্যালয়ে অত্র ধামগড় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মাসুম আহম্মেদের নেতৃত্বে ইউনিয়নের সকল জনপ্রতিনিধি ও জাতীয় পার্টির নেতা-কর্মীদের সমন্বয়ে ইউনিয়নের ৯টি ওয়ার্ডের, গরিব ও দু:স্থদের মধ্যে এ ঈদ সামগ্রী সুষ্ঠু ও সফলভাবে বিতরণ সম্পন্ন হয়েছে বলে জানা গেছে। ঠিক ঈদের পূর্ব এ ধরণের একটি মহতি উদ্যোগের কারণে সমগ্র ইউনিয়নের গরিব ও দুস্থদের মধ্যে আনন্দঘন একটি ঈদ আমেজের তৈরী হয়েছে এবং সুশৃঙ্খল একটি ব্যবস্থাপনায় ঈদ সামগ্রী পাওয়ায় প্রত্যেকে এমপি সেলিম ওসমান ও ধামগড় ইউপি চেয়ারম্যান মাসুম আহম্মেদেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এসময় ধামগড় ইউপির ১নং ওয়ার্ড মেম্বার বাবুল হোসেন, ২নং ওয়ার্ড মেম্বার ফয়েজুর রহমান মোল্লা, ৩নং ওয়ার্ড মেম্বার আবু সাঈদ, ৪নং ওয়ার্ড মেম্বার নবীর হোসেন, ৫নং ওয়ার্ড মেম্বার হাবিবুর রহমান, ৬নং ওয়ার্ড মেম্বার কবির হোসেন, ৭নং ওয়ার্ড মেম্বার হাফেজ আইয়ুব নবী, ৮নং ওয়ার্ড মেম্বার আ. মোতালিব, ৯নং ওয়ার্ড মেম্বার আমজাদ হোসেন, ৪,৫,৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার সখিনা বেগম, ৭,৮,৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার সুফিয়া বেগম, আওয়ামী লীগ নেতা এবায়েদ উল্লাহ মাস্টার, ধামগড় ইউনিয়ন এর বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগ ও জাতীয় পার্টির নেতা-কর্মী সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত থেকে ঈদ সামগ্রী বিতরণ করেন।

Shares