প্রচ্ছদ

বিএসএমএমইউতে যেতে রাজি না খালেদা

১২ জুন ২০১৮, ১২:৪৪

যুগের কন্ঠ ২৪ ডট কম

অনলাইন ডেস্ক

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া রাজি না হওয়ায় তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) নেওয়া হচ্ছে না বলে জানিয়েছেন কারা মহাপরিদর্শক (আইজি প্রিজন্স) সৈয়দ ইফতেখার উদ্দিন।

মঙ্গলবার কারা অধিদপ্তর থেকে ইফতেখার উদ্দিন সাংবাদিকদের জানান, প্রশাসনের অনুমতি পেলে তাকে বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হবে।

তিনি আরও জানান, খালেদা জিয়ার সব ধরনের পরীক্ষা-নিরীক্ষার জন্য সব ধরনের প্রস্তুতি নিয়েছিলাম। তিনি তার পছন্দ অনুযায়ী হাসপাতাল না হওয়ায় চিকিৎসা করাচ্ছেন না।

এদিকে আজ সকাল থেকে পুরান ঢাকার নাজিমউদ্দিন সড়কের কারাগারে আইনশৃঙ্খলা বাহিনীর ব্যাপক প্রস্তুতি দেখা যায়।

বিএনপির পক্ষ থেকে বলা হয়, গত ৫ জুন খালেদা জিয়া হঠাৎ করে কারাগারে মাথা ঘুরে পড়ে যায়। দলের নেতারা বিএসএমএমইউ বাদ দিয়ে তাদের নেত্রীকে বেসরকারি ইউনাইটেড হাসপাতালে নেওয়ার দাবি জানিয়ে আসছে।

উল্লেখ্য, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় গত ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেন রাজধানীর বকশীবাজারে স্থাপিত অস্থায়ী পঞ্চম বিশেষ জজ আদালত। রায় ঘোষণার পরপরই তাকে ওইদিন বিকেলে নাজিমউদ্দিন সড়কের পুরনো কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়। তিনি এখন সেখানেই আছেন।

কারা কর্তৃপক্ষের অনুরোধে খালেদা জিয়ার চিকিৎসায় গঠিত মেডিক্যাল বোর্ডের সুপারিশের ভিত্তিতে গত ৭ এপ্রিল বিএসএমএমইউতে বিএনপি চেয়ারপারসনের স্বাস্থ্য পরীক্ষা করা হয়।

পূর্বের সংবাদ পড়তে

June 2018
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  
Shares