প্রচ্ছদ

ময়মনসিংহে ২ মাদক ব্যবসায়ী নিহত

১২ জুন ২০১৮, ১৩:২২

যুগের কন্ঠ ২৪ ডট কম
ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহ শহরে মাদক ব্যবসায়ী ও পুলিশের মধ্যে গোলাগুলিতে দুইজন মাদক বব্যবসায়ী নিহত হয়েছে ও এই ঘটনায় দুই পুলিশ সদস্যও অাহত হয়েছে।

সোমবার (১১ জুন) দিবাগত রাত অনুমানিক দেড় টার দিকে শহরের কালিবাড়ী এলাকায় এই ঘটনা ঘটে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কালিবাড়ী এলাকার একটি পরিত্যাক্ত  বাড়ীর সামনে ক‌তিপয় মাদক ব্যবসায়ী মাদক ভাগাভা‌গি ক‌রছে এমন সংবা‌দের ভিত্তিতে জেলা ডিবি পুলিশের একটি দল  তাদের ধরতে অভিযান প‌রিচালনা করে।
এসময় মাদক ব্যবসায়ীরা পু‌লিশকে লক্ষ্য ক‌রে ইট, পাট‌কেল নি‌ক্ষেপসহ এলোপাথাড়ি গু‌লি ছুড়। পরবতীতে আত্মরক্ষার্থে পুলিশ ও পাল্টা গু‌লি ছুড়ে। এসময় উভ‌য়ের ম‌ধ্যে গোলাগু‌লি বি‌নিম‌য়ের এক পর্যা‌য়ে আসামীরা পা‌লি‌য়ে যায়।
পরে, এলাকায় তল্লাশীর সময়ে শীর্ষ মাদক ব্যবসায়ী ও একা‌ধিক মামলার আসামী কৃষ্টপুর এলাকার মোঃ রনি (৩০) ও বাশবাড়ী এলাকার আনোয়ার হোসেন আনার (৩৮) কে গু‌লিবৃদ্ধ অবস্থায় উদ্ধার ক‌রে চি‌কিৎসার জন্য দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতা‌লে প্রেরণ করা হলে, কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা ক‌রেন।

এই ঘটনায় জেলা গোয়েন্দা শাখার এস আই পরিমল চন্দ্র দাস (পিপিএম) এবং কন্সটেবল শামীম  আহত হয়। তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে  চি‌কিৎসা দেওয়া হ‌য়। ঘটনাস্থল হ‌তে ১৭৫০ পিচ ইয়াবা, তিনটি গু‌লির খোসা ও ১টি  বিদেশি পিস্তল উদ্ধার করা হয়।

জেলা গোয়েন্দা শাখার ওসি অাশিকুর রহমান ঘটনার সতত্যা নিশ্চিন্ত করে জানান, এই ঘটনায় নিহত দুইজনের লাশ ময়মনসিংহ মেডিকেলের হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে ও পালিয়ে যাওয়া অজ্ঞাত মাদক ব্যবসায়ীদের বিরু‌দ্ধে মামলা রজু প্র‌ত্রিুয়াধীন রয়েছে।

পূর্বের সংবাদ পড়তে

June 2018
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  
Shares